Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

সিলেটে ছুরিকাঘাতের ঘটনায় আক্রমনকারীকে গনপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ৩:৪৩ পিএম

সিলেট শহরতলীর খাদিমপাড়া ইউনিয়নের খিদিরপুর গ্রামে তুচ্ছ ঘটনার জের ধরে এক ব্যক্তিকে ছুুরিকাঘাতের ঘটনা ঘটেছে। পরে ওই আক্রমণকারীকে গণপিটুনি দিয়ে পুলিশে সোর্পদ করেছে স্থানীয় জনতা। মঙ্গলবার দুপুরে খিদিরপুর গ্রামের প্রবেশ মুখে এ ঘটনা ঘটে।
স্থানীয় প্রত্যক্ষদর্শী খাদিমপাড়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাজহারুল ইসলাম ডালিম জানান, খিদিরপুর গ্রামের প্রবেশ মুখে একটি গেইট নির্মাণের উদ্যোগ নিয়েছেন এলাকাবাসী। গেইটের ঢালায় হওয়ায় বাঁশ দিয়ে রাখা হয়েছে।
এতে বড় গাড়িগুলো গ্রামে প্রবেশ করতে পারছে না। গ্রামবাসী বড় গাড়ি বাইরে রেখেই গ্রামে প্রবেশ করছেন। মঙ্গলবার দুপুরে গ্রামের মৃত আমিন উল্লাহর ছেলে শিরিন (৪৩) গাড়ি নিয়ে বের হতে চায়। তখন গেইটের সামনে থাকা আবিদুর রহমান আব্দুল তাকে বলে যে গেইটে ঢালাই দেয়া হয়েছে, বাঁশ সড়ানো যাবে না। এ কথা বলার সাথে সাথেই শিরিন গাড়ি থেকে নেমে পাশের দোকান থেকে একটি ধারালো চাকু নিয়ে আবিদুর রহমান আব্দুলকে ছুরিকাঘাত করে। এসময় তার বাম হাতে কনুইর পাশে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে দ্রুত নিয়ে য্ওায়া হয় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। তিনি আরো জানান, ঘটনার সাথে সাথে গ্রামের লোকজন ঘটনাস্থলে ছুটে এসে গণপিটুনি দিয়ে একটি কক্ষে বন্দি করে রাখেন শিরিনকে। পরে শাহপারণ থানার এসআই আব্দুস সালামের নেতৃত্বে পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে হামলায় ব্যবহৃত চাকু সহ আটক করে হামলাকারী শিরিনকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ