Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

সতর্ক না হলে করোনা আরও বিধ্বংসী হয়ে উঠবে

ব্রিফিংয়ে ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ মে, ২০২০, ১২:০৩ এএম

করোনা প্রতিরোধে সামাজিক দূরত্ব ও ঘরে থেকে স্বাস্থ্যবিধি কঠোরভাবে মেনে চলার কোনও বিকল্প নেই বলে মন্তব্য করেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, তা না হলে আমাদের দুর্বলতার সুযোগে করোনা আরও বিধ্বংসী হয়ে উঠবে। সবাইকে সতর্ক থাকতে হবে, শক্তিশালী থাকতে হবে। কেউ আতঙ্কিত হবেন না। কেননা, আমাদের দুর্বলতার কারণে সংক্রমণের বিস্তার ঘটবে।
গতকাল তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারসহ পুরো জাতি করোনা সঙ্কটের সম্মুখ যোদ্ধাদের পাশে আছেন। তাদের কোনও অবস্থাতেই মনোবল হারালে চলবে না। তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগ সারা দেশে যে ত্রাণ বিতরণ করছে, তার তালিকা তৈরি করে দলীয় প্রধানের কাছে পাঠাতে হবে।
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রতিক‚ল পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সর্বোচ্চ অগ্রাধিকার পদ্মা সেতু। গতকাল ২৯তম স্প্যান বসানো হয়েছে। এখন সেতুর ৪৩৫০ মিটার দৃশ্যমান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ