Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঘরোয়া আয়োজনে ঋষি কাপুরের স্মরণসভা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৪ মে, ২০২০, ৩:৫১ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরকে শেষবারের মতো বিদায় জানাতে পারেননি কেউই। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) মুম্বাইয়ের চন্দনওয়াড়ি শ্মশানে শেষকৃত্য সম্পন্ন হয় তাঁর ।

মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে মুম্বাইয়ের একটি হাসপাতালে মারা যান বলিউডের রোমানি হিরো ঋষি কাপুর৷ প্রবীণ এ অভিনেতার মৃত্যুতে বলিউডে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৬৭ বছর।

ঋষি কাপুরের স্ত্রী ও অভিনেত্রী নিতু কাপুর, ছেলে রণবীর কাপুর, কারিনা কাপুর, সাইফ আলী খান, আলিয়া ভাট, রণধীর কাপুর, অভিষেক বচ্চন প্রমুখ উপস্থিত ছিলেন অভিনেতার শেষকৃত্যে। সম্প্রতি মুম্বাইয়ে হয়ে গেল চিন্টুর স্মরণ সভা৷ এখানেও কাপুর পরিবারের গুটি কয়েক সদস্যদের নিয়ে ঘরোয়া আয়োজনে পালিত হলো ঋষি কাপুরের স্মরণসভা।

সেই স্মরণ সভার একটি ছবি ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। ছবিতে দেখা যাচ্ছে, মুখ ভর্তি দাড়ি আর মাথায় পাগড়ি পরনে রণবীর কাপুরকে৷ পাশে সাদা সালোয়াড়ে নিতু কাপুরও উপস্থিত ছিলেন। তবে এদিন স্মরণসভার পর অভিনেতার মেয়ে ঋদ্ধিমা বাড়িতে এসে পৌঁছান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ