Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গাবতলী মডেল থানায় নবাগত ওসি নুরুজ্জামানের যোগদান

গাবতলী (বগুড়া) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩ মে, ২০২০, ৫:৫৫ পিএম

বগুড়ার গাবতলী মডেল থানায় নবাগত ওসি হিসাবে মোঃ নুরুজ্জামান গতকাল রবিবার যোগদান করেছেন। এরপূর্বে তিনি বগুড়া এসপি অফিসে ইন্সপেক্টর (ক্রাইম) এবং গাবতলী মডেল থানায় ওসি (তদন্ত) হিসেবে দায়িত্ব পালন করেন। ওসি নুরুজ্জামান ২০০৩ইং সালে সরাসরি এসআই পদে কাজে যোগদান করেন। পদোন্নতি পেয়ে ২০১৫ইং সালে পাবনা কোর্ট ইন্সপেক্টর হিসেবে দায়িত্ব পালন করেন। এরপর ২০১৫ইং সালে ওসি (তদন্ত) হিসেবে পাবনা চাট মোহর থানায় দায়িত্ব পালন করেন। সেখান থেকে ২০১৬ইং সালে ওসি (তদন্ত) হিসেবে গাবতলী মডেল থানায় দায়িত্ব পালন করেছেন। তিনি সাংবাদিকদের জানান, বর্তমান করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের নিদের্শনা বাস্তবায়ন করতে সকল প্রচেষ্টা অব্যাহত থাকবে। জনগণের সঙ্গে জনসংস্পৃক্ততা রেখে এলাকায় অপরাধ কার্মকান্ড প্রতিরোধ করা হবে। সেই সাথে মাদক ও জুয়ার বিরুদ্ধে কঠোরভাবে কাজ করবো। সবার সহযোগিতায় আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে চান তিনি। ওসি নুরুজ্জামান চাঁপাই নবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ছত্রাজিৎপুর ইউনিয়নের মহোদিপুর গ্রামে এক সম্ভান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন।
উল্ল্যেখ, গত ২৯ এপ্রিল পুলিশ হেডকোয়াটার্স থেকে গাবতলী মডেল থানার ওসি সাবের রেজা আহম্মেদ’কে স্ট্যান্ড রিলিজ করে খাগড়াছড়ি ও বান্দরবন পুলিশ ট্রেনিং সেন্টারে বদলী করলে ওসির পদটি শূন্য হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ