Inqilab Logo

শনিবার, ১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মাগুরায় ২শ রোজাদারের মধ্যে ইফতার বিতরণ করলেন সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর

স্টাফ রিপোর্টার, মাগুরা থেকে | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৭:৪০ পিএম

মাগুরা সদর উপজেলার ভাইস চেয়ারম্যান। ও তার পরিবারের প্রতিষ্ঠান এ এন্ড টি এন্টারপ্রাইজ এর পক্ষ থেকে ২শ রোজাদারের মাঝে আজ শনিবার বিকেলে ইফতার বিতরণ করা হয়েছে। শহরের ভায়নার মোড়ে ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মাগুরা জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক শেখ সালাউদ্দিন, জেলা ছাত্রলীগের সভাপতি মীর মেহেদী হাসান রুবেল, এ এন্ড টি এন্টারপ্রাইজের সত্ত্বাধিকারী তন্ময় দত্ত, পৌর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অনুপ দত্তসহ অন্যরা। মিনতি দত্ত জানান- রোজার শুরু থেকে প্রতিদিন সাধ্যমত রোজাদারদেরমধ্যে ইফতার বিতরণ করছি। এ কর্মসূচী চলমান রাখার ইচ্ছা আছে।
এ কর্মসূচীকে সাধুবাদ জানিয়ে এমপি সাইফুজ্জামান শিখর জানান- করোনা পরিস্থিতি মোকাবেলায় জননেত্রী শেখ হাসিনার নির্দেশ আমরা সবাইমিলে কঠোরভাবে পালন করছি। যার ফলে বিশ্বের অন্যান্য দেশের তুলনায় আমাদের করোনার ক্ষতির পরিমাণ অনেকটাই কম রয়েছে। সমাজের সবাই যদি এভাবে নিন্মবিত্ত মানুষের পাশে এগিয়ে আসেন তাহলে করোর কারণে একটি মানুষও কষ্ট পাবেন না বলে আমার বিশ্বাস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ