Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ঋষি কাপুরের মৃত্যুতে স্ত্রীর আবেগঘন পোস্ট

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ৩:৫২ পিএম

বলিউডের বর্ষীয়ান অভিনেতা ঋষি কাপুরের মৃত্যুর দু’দিন পর তাঁর স্ত্রী ও অভিনেত্রী নীতু কাপুর সামাজিক যোগাযোগ মাধ্যমে স্বামীকে ঘিরে আবেগঘন পোস্ট দিয়েছেন।

‘মেরা নাম জোকার’খ্যাত অভিনেতার সঙ্গে পুরনো দিনের একটি ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন নীতু কাপুর। সেখানে তিনি লিখেছেন, ‘শেষ হলো আমাদের গল্প’। ক্ষুদ্র এক বাক্যে জীবনের শেষ অনুভূতিটি প্রকাশ করলেন অভিনেতার স্ত্রী।

টানা দুই বছর মরণব্যাধি ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ঋষি। উন্নত চিকিৎসার জন্য দীর্ঘদিন আমেরিকা ছিলেন তিনি। শারীরিক অবস্থার উন্নতি হলে গত বছরের সেপ্টেম্বরে দেশে ফিরেন অভিনেতা। পরে বছরের শুরুতে আবারও অসুস্থ হলে খবরের শিরোনামে উঠে আসেন প্রবীণ এ অভিনেতা।

সম্প্রতি গুরুতর অসুস্থ অবস্থায় বুধবার (২৯ এপ্রিল) মুম্বাইয়ের এইচএন রিলায়েন্স হাসপাতালে ভর্তি করা হয়েছিল ঋষি কাপুরকে। চিকিৎসকের পরামর্শে পরে আইসিইউতে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু অবশেষে জীবন যুদ্ধে পরাজিত হলেন অভিনেতা। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) আনুমানিক সকাল ৮টা ৪৫ মিনিটে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। মৃত্যুর সময় তার বয়স হয়েছিলো ৬৭ বছর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ