Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

করোনায় দেশে আরও ৫ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৫৫২

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ২:৩৭ পিএম

করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায় দেশে আরও ৫ জন মারা গেছেন। এ নিয়ে মৃতের সংখ্যা ১৭৫। এ ছাড়া, নতুন শনাক্ত হয়েছেন ৫৫২ জন। মোট শনাক্তের সংখ্যা বেড়ে ৮ হাজার ৭৯০ জনে দাঁড়িয়েছে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন নতুন ৩ জনসহ ১৭৭ জন। একই সঙ্গে গত ২৪ ঘন্টায় করোনা শনাক্তকরণ পরীক্ষা করা হয়েছে ৫ হাজার ৮২৭ জনের। এ পর্যন্ত মোট ৭৬ হাজার ৬৬ টেস্ট করা হয়েছে। দেশের ২৯ টি ল্যাবে এই পরীক্ষা করা হয়।

আজ শনিবার (২ মে) দুপুর আড়াইটার দিকে করোনা পরিস্থিতি নিয়ে অনলাইনে স্বাস্থ্য অধিদপ্তরের দৈনন্দিন স্বাস্থ্য বুলেটিনে এ তথ্য জানিয়েছেন স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক প্রফেসর ডা. নাসিমা সুলতানা।

তিনি জানান, গত ২৪ ঘন্টায মৃত্যুবরণ করা ৫ জনের মধ্যে ৩ জন পুরুষ, ২ জন নারী। এদের সবাই ঢাকার বাসিন্দা। গত ২৪ ঘন্টায় আইসোলেশন এসেছেন ১৬৮ জন। এ পর্যন্ত আইসোলেশন এসেছেন ১ হাজার ৬৩২ জনকে। একই সঙ্গে গত ২৪ ঘন্টা ৫৮ জন আইসোলেশন থেকে বাসায় ফিরেছেন। এ পর্যন্ত আইসোলেশন থেকে মোট বাসায় ফিরেছেন ১ হাজার ২২ জন।

গতকাল শুক্রবার দেশে নতুন শনাক্ত হয় ৫৭১জন, মৃত্যুবরণ করেন ২জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ