Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

করোনায় প্রাণ দিলেন আরোও এক পুলিশ সদস্য

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মে, ২০২০, ১:১০ পিএম

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ দিলেন আরও এক পুলিশ সদস্য। তিনি সাব ইন্সপেক্টর (এসআই) সুলতানুল আরেফিন (৪৪)। ঢাকা মেট্রোপলিটন পুলিশের পাবলিক অর্ডার ম্যানেজমেন্ট (পিওএম) পশ্চিম বিভাগে কর্মরত ছিলেন তিনি । শনিবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন এ পুলিশ সদস্য। এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৫ সদস্য করোনায় মারা গেলেন।
সুলতান আরেফিনের করোনা ভাইরাস শনাক্ত হওয়ার পর রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শারীরিক অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্র্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। সেখানেই তার মৃত্যু ঘটে।
তার গ্রামের বাড়ি জামালপুর জেলায়। স্ত্রী, দুই কন্যা এবং এক পুত্র সন্তান রেখে গেছেন তিনি। পুলিশের ব্যবস্থাপনায় লাশ মরহুমের গ্রামের বাড়িতে পাঠানো হয়েছে। সেখানে জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের উপস্থিতিতে জানাজা অনুষ্ঠিত হবে। পরে ধর্মীয় বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হবে। এ নিয়ে বাংলাদেশ পুলিশের ৫ সদস্য করোনায় মারা গেলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ