Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাগুরায় জাসদের ত্রান বিতরণ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ৮:২২ পিএম

মহান মে দিবস এ উপলক্ষে মাগুরা জেলা জাসদের উদ্যোগে সদরের আঠারোখাদা ইউনিয়নে ২০০ হতদরিদ্র শ্রমজীবী পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী নিজে এই খাদ্য সহায়তা প্রদান, তদারকি ও বণ্টন করেন। খাদ্য সহায়তায় প্রতি পরিবারে ৫ কেজি চাউলের সাথে ২ কেজি প্যাকেট আটা প্রদান করা হয়। ইতিপূর্বে জাসদের পক্ষ থেকে মাগুরা সদর , শ্রীপুরে বিভিন্ন দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসহায়তা প্রদান করা হয়।

মাগুরা জেলা জাসদের সাধারণ সম্পাদক সমীর চক্রবর্তী জানান, করোনা ভাইরাসের কারণে স্বাভাবিক কাজকর্ম বন্ধ থাকায় পিছিয়ে পড়া শ্রমজীবী পরিবারগুলো বর্তমানে খাদ্যচাহিদা মেটাতে হিমশিম খাচ্ছে।

তিনি আরো বলেন, শ্রমজীবী পরিবারের বেশির ভাগ মানুষ প্রতিদিনের আয়ের উপর নির্ভরশীল। কিন্তু কাজকর্ম না থাকার কারণে তাদের আয়ের পথ সংকুচিত হয়ে এসেছে। এ কারণে এসব পরিবারের দিকে বেশি নজর দেওয়ার প্রয়োজন রয়েছে। তিনি এ বিষয়ে প্রশাসন ও জনপ্রতিনিদের আরও বেশী সুদৃষ্টি কামনা করেন।

এদিকে দরিদ্র, অসহায়, শ্রমজীবী মানুষের খাদ্যসহায়তা প্রদানে মাগুরা জেলা আওয়ামী লীগসহ মাগুরার যে সব অন্যান্য রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক এবং পেশাজীবী সংগঠন এবং ব্যক্তি উদ্যোগ গ্রহণ করেছে তাদেরকে মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে ধন্যবাদ জানানো হয়েছে।

মাগুরা জেলা জাসদের পক্ষ থেকে বলা হয়েছে সবার সম্মিলিত উদ্যোগ ও সহযোগিতার মধ্যে দিয়ে বর্তমান সংকট মোকাবিলা করতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ