Inqilab Logo

মঙ্গলবার, ০৯ জুলাই ২০২৪, ২৫ আষাঢ় ১৪৩১, ০২ মুহাররম ১৪৪৬ হিজরী

ফরিদপুরে করোনা জয় করলেন তিন রোগী

ফরিদপুর জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১ মে, ২০২০, ১২:০৭ এএম

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশন ওয়ার্ডে করোনায় আক্রান্ত হয়ে ভর্তি থাকা তিন রোগী করোনাকে জয় করে ঘরে ফিরেছেন।
গতকাল সকাল ১১টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি থাকা এই তিন রোগীকে ছাড়পত্র ও ফুল দিয়ে বিদায় জানান হাসপাতালের চিকিৎসক ও নার্সরা। এরা হলেন নগরকান্দা উপজেলার ডাঙ্গী ইউনিয়নের স্বামী ও স্ত্রী মোসা. জেসমিন (৩২) ও আব্দুল খলিল ব্যাপারী (৪৮)। অপরজন হলেন বোয়ালমারী উপজেলার মো. শাহাবুদ্দিন (৪৭)।
ভালো হওয়া তিন রোগী বলেন, করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পর থেকে নার্স ও চিকিৎসকদের ভালো সেবা পেয়ে আমরা মুগ্ধ। দেশের অন্যসব হাসপাতালে নার্স ও চিকিৎসকদের নিয়ে নানা কথা শোনা গেলেও এখানকার নার্স-ডাক্তাররা অত্যন্ত বিনয়ী। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বুলু জানান, দু’দফায় তাদের করোনা পরীক্ষায় নেগেটিভ রেজাল্ট আসার পরে গতকাল সকাল ১১টায় তাদের তিনজনকে ছাড়পত্র দেয়া হয়। এরপর তারা বাড়ি ফিরে যান। এদের মধ্যে স্বামী-স্ত্রী ভর্তি হয়েছিলেন গত ১৮ এপ্রিল ও অপরজন মো. শাহাবুদ্দিন ভর্তি হয়েছিলেন ১৩ এপ্রিল।
বিদায়ের মুহূর্তে নার্স ও চিকিৎসকদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান বুলু, আরএমও ডা. আসাদুল সুমন, ডা. কামরুজ্জামান, সেবিকা আফসানা আক্তার, কাকলি খাতুন, মর্জিনা খাতুন, লাভলী আক্তার, রেহেনা ও ফারজানা। এদিকে বর্তমানে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের আইসোলশন ওয়ার্ডে দুই জন করোনা রোগী ভর্তি রয়েছেন। আর করোনা উপসর্গ নিয়ে ভর্তি রয়েছেন ৫ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ