Inqilab Logo

বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় আ.লীগ নেতাকে জড়িয়ে মিথ্যা সংবাদ প্রচারের ঘটনাস্থল পরিদর্শন করেছেন সচিব শহীদ উল্লা খন্দকার

কোটালিপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৯:২১ পিএম

গোপালগঞ্জের কোটালীপাড়ায় করোনা আতংকে নারী স্বাস্থ্য কর্মির কোয়ারেন্টাইন নিয়ে আওয়ামীলীগ নেতাকে জড়িয়ে মিথ্য সংবাদ প্রচারের ঘটনাস্হল পরিদর্শন করেছেন গৃহায়ন ও গণপুর্ত মন্ত্রনালয়ের সচীব মোঃ শহীদ উল্লা খন্দকার।

আজ বৃহস্পতিবার বিকেলে তিনি উপজেলার লখন্ডা গ্রামে উপস্হিত হয়ে ওই নারী স্বাস্হ্য কর্মি ও তার পরিবারের সদস্যদের সাথে কথা বলেন।

এসময় উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস,পৌর মেয়র হাজী মোঃ কামাল হোসেন শেখ,উপজেলা নির্বাহী অফিসার এস এম মাহফুজুর রহমান,উপজেলা আওয়ামীলীগ সভাপতি ভবেন্দ্র নাথ বিশ্বাস,সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ,সাবেক সাধারণ সম্পাদক এস এম হুমায়ুন কবির,ওসি শেখ লুৎফর রহমান,উপজেলা স্বাস্হ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সুশান্ত বৈদ্য,উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারল সম্পাদক কৃষ্ণ প্রষাদ মজুমদার ও সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ইউপি চেয়ারম্যান ভীম চন্দ্র বাড়ৈ প্রমূখ উপস্হিত ছিলেন।


পরিদর্শন শেষে সাংবাদিকরা জানতে চাইলে সচীব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেন- ওই স্বাস্হ্য কর্মি নারী এবং তার পরিবারের সদস্যদের সাথে কথা বলে আমরা যেটা জানতে পেরেছি সেটা হল উনি নিজে একজন সচেতন স্বাস্হ্য কর্মি তাই তিনি নিজেকে সেইফ রাখতে তার পরিবারের সিব্ধান্তে স্ব-ইচ্ছায় ওখানে ছিলেন, তাকে কোন চাপ প্রয়োগ করা হয়নি বরং তার বাড়ির লোকজন তাকে খাবার এবং অন্যান্য জিনিষপত্র দিয়ে সহযোগীতা করেছে,শুধু মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগ নেতাকে জরিয়ে একটি কু- চক্রী মহল মিথ্যা সংবাদ প্রচার করে সরকারের উজ্জল ভাবমুর্তি খাটো করার চেস্টা করছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ