Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে ২৫ জন চরমপন্থিকে প্রধানমন্ত্রীর অনুদান প্রদান

ফরিদপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২০, ৬:০৫ পিএম

ফরিদপুরে আত্মসমর্পণকারী ২৫ জন চরমপন্থিদের মাঝে প্রধানমন্ত্রীর তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর পুলিশ প্রশাসনের উদ্যোগে সদর উপজেলা পরিষদের হলরুমে এই অনুদান বিতরণ করা হয়।
ফরিদপুরের পুলিশ সুপার মোঃ আলিমুজ্জামান এর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ফরিদপুর-৩ সংসদীয় আসনের এমপি, সাবেক মন্ত্রী, বাংলাদেশ আওয়ামীলীগের উপদেষ্টা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার খন্দকার মোশারফ হোসেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা প্রশাসক অতুল সরকার প্রমুখ।
সভ্য সমাজে ফিরে আসার জন্য ধন্যবাদ জানিয়ে আত্মসমর্পণকারীদের উদ্দেশ্যে প্রধান অতিথি বলেন, প্রধানমন্ত্রী আপনাদের স্বীকৃতি দিয়েছেন। তিনি আপনাদের দায়িত্ব নিয়েছেন। আপনাদের দায়িত্ব নিয়েছেন বলেই পবিত্র রমজান মাসে আপনাদেরকে আর্থিকভাবে সহায়তা করছেন। সামনের দিনেও আপনাদের ব্যাপারে আমাদের সহযোগিতা অব্যাহত থাকবে।
পরে ফরিদপুর জেলায় চরমপন্থি দলের ২৫জন আত্মসর্মপনকারী সদস্যদের মাঝে প্রত্যেককে ৫০ হাজার টাকা করে নগদ সাড়ে ১২ লাখ টাকা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ