Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালীর চাটখিলে প্রবাসীর স্ত্রী হত্যা ঘটনায় ঘাতক সাজু গ্রেপ্তার

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৮:০৯ পিএম

চাটখিল উপজেলার রামনারায়ণপুর ইউনিয়নে প্রবাসীর স্ত্রী মরিয়মী বেগম মনি (৩৪ কে হত্যার ঘটনায় অভিযুক্ত শাহজাহান সাজুকে (৫০) গ্রেপ্তার করেছে পুলিশ। হত্যাকান্ডে ব্যবহৃত দা’টি উদ্ধার করা হয়েছে।

বুধবার দুপুরে জেলা শহর মাইজদীর সোনালী ব্যাংক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত শাহজাহান সাজু উত্তর রামনারায়ণপুর গ্রামের আকবর খলিফার বাড়ীর আলী আজমের ছেলে। সাজু পেশায় ট্রাক চালক ছিলেন।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, হত্যার ঘটনায় নিহতের ভাই হাফিজ উদ্দিন বাদী হয়ে শাহজাহান সাজু ও সাজুর স্ত্রীকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। হত্যাকান্ডের পর থেকে পরিবারসহ পলাতক ছিল সাজু। ঘটনার পর থেকে আসামীদের গ্রেপ্তারের জন্য নোয়াখালী ও লক্ষ্মীপুর জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে বুধবার দুপুরে মাইজদী সোনালী ব্যাংকের সামনে ঘুরাঘুরি করা অবস্থায় সাজুকে গ্রেপ্তার করা হয়েছে।

ওসি আরও বলেন, গ্রেপ্তারের পর সাজুর দেওয়া তথ্যমতে হত্যাকান্ডে ব্যবহৃত ধারালো দা’টি সাজুর বাড়ীর পাশের একটি পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। গ্রেপ্তারকৃত সাজুকে ব্যবপক জিজ্ঞাসাবাদ চলছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতে হাজির করা হবে। মামলার অপর আসামীকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

প্রসঙ্গত, গত ২৭এপ্রিল সোমবার বিকেল ৪টার দিকে মরিয়মী তাদের ঘরের মধ্যে তার ছেলেকে ভাত খাওয়াচ্ছিল। একটি স্টিলের বাটি নিয়ে খেলা করছিল বাচ্চাটি। খেলতে খেলতে বাটিটি নিছে পড়ে গিয়ে শব্দ হলে পাশের কক্ষে ঘুমে থাকা মরিয়মীর ভাশুর সাজুর ঘুম ভেঙে যায়। এতে ক্ষিপ্ত হয়ে মরিয়মীকে অকথ্যভাষায় গালমন্দ করলে তাদের মধ্যে বাকবির্তক হয়। এর এক পর্যায়ে সাজু পাশের কক্ষ থেকে একটি ধারালো দা এনে মরিয়মীকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এত মরিয়মী অচেতন হয়ে মাটিতে লুটে পড়লে পালিয়ে যায় সাজু। পরে বাড়ীর লোকজন মমূর্ষ অবস্থায় মরিয়মীকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে ভর্তি করে। রাত ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ