Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

শাহরাস্তিতে ব্লেড দিয়ে গৃহবধূর গলা কেটে দিলো দুর্বৃত্তরা

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৮:০৫ পিএম

চাঁদপুর জেলার শাহরাস্তিতে ব্লেড দিয়ে গৃহবধুর গলা কেটে দিয়েছে দুর্বৃত্তরা। বুধবার (২৯ এপ্রিল) সকালে উপজেলার রায়শ্রী দক্ষিণ ইউনিয়নের কুরকামতা গ্রামে এ ঘটনা ঘটে। আশংকাজনক অবস্থায় ওই গৃহবধুকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে কুমিল্লা মেডিকেল হাসপাতালে রেফার করে।

সূত্র জানায়, সকালে ওই গ্রামের বেপারী বাড়ির রাহাতের স্ত্রী শাহীনকে (২৫) অজ্ঞাত দুই দুর্বৃত্ত বসত ঘরের পেছনের দরজা দিয়ে প্রবেশ করে হাত বেঁধে ও মুখে স্কচটেপ দিয়ে পাশবিক নির্যাতনের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এক পর্যায়ে ওই গৃহবধু চিৎকার দিতে গেলে তারা ব্লেড ভেঙ্গে তার মুখের ভেতর ঢুকিয়ে দেয় এবং ব্লেড দিয়ে তার গলা কেটে দেয়।
ওই গৃহবধুর শাশুড়ি ছকিনা বেগম ঘরে প্রবেশ করে পুত্রবধুর গলা কাটা দেখে চিৎকার দেন। ওই সময় আশপাশের লোকজন ছুটে এসে ভিকটিমকে হাসপাতালে পাঠায়।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্ আলম বলেন, ঘটনার সংবাদ পেয়ে তাৎক্ষনিক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ঘটনাস্থলে পৌঁছাই। ভিকটিমের পরিবারের পক্ষ থেকে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

হাজীগঞ্জ ও কচুয়া সার্কেলের দায়িত্বে প্রাপ্ত অতিরিক্ত পুলিশ সুপার আফজাল হোসেন বলেন, প্রাথমিকভাবে ওই গৃহবধুর মুখে স্কচটেপ লাগানোর কোন আলামত পাওয়া যায়নি। এছাড়াও ভিকটিমের গলার একপাশ্ব আঘাত ছিল। আমরা ঘটনাস্থল থেকে আলামত দুই টুকরা ব্লেড উদ্ধার করেছি। তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ