Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

জাতির এ দুর্দিনে বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ-হুইপ আতিক

শেরপুর জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ৭:২৫ পিএম | আপডেট : ৭:৫১ পিএম, ২৯ এপ্রিল, ২০২০

বৈশ্বিক করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে ক্ষতিগ্রস্থ, দুঃস্থ ও অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী সহায়তা দিতে তাদের পাশে এগিয়ে এসেছে শেরপুর জেলার অন্যতম শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপ। 

শেরপুর জেলার সদর উপজেলার ভাতশালাস্থ জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ (প্রাঃ) লিমিটেড এর প্রাঙ্গণে ২৯ এপ্রিল বুধবার বিশিষ্ট শিল্পপতি জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি। এসময় কামারিয়া ইউনিয়ন ও ভাতশালা ইউনিয়নের বিভিন্ন গ্রামের দুই হাজার দুঃস্থ ও অসহায় নারী-পুরুষদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।
বিতরণকৃত খাদ্যসামগ্রী মধ্যে প্রত্যেককে ৫ কেজি করে চাল, আধা কেজি করে ডাল, আধা কেজি করে চিনি, আধা কেজি করে লবণ, আধা কেজি করে ছোলা বুট, ১ লিটার করে সয়াবিন তেল, আধা কেজি করে মুড়ি ও সাবান ১টা রয়েছে।
খাদ্যসামগ্রী বিতরণ কালে প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীরমুক্তিযোদ্ধা আতিউর রহমান আতিক এমপি বলেন, জাতির দূর্দিনে বিত্তবানদের এগিয়ে আসা উচিৎ। তিনি বলেন সদর উপজেলার সূর্যদ্দী এলাকায় জেএন্ডএস গ্রুপের শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠায় আজ এই এলাকার হাজার হাজার মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। মানুষ সুফল ভোগ করছে এবং কিছুটা হলেও এলাকার মানুষ পাচ্ছে। তাই এই শিল্প প্রতিষ্ঠানটি এই এলাকার সর্বস্তরের মানুষকে সু-নজর দিয়ে দেখে রাখার দায়িত্ব রয়েছে এবং শিল্প প্রতিষ্ঠানটি বাঁচিয়ে রাখতে হবে।
এসব খাদ্য সামগ্রী বিতরণকালে অন্যান্যদের মধ্যে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কামারিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আব্দুল বারী চাঁন, ভাতশালা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাজমুন নাহার, জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ও দেশবার্তা বিডি ডট কম’র সম্পাদক ও প্রকাশক মোঃ সাদুজ্জামান সাদী, জেএন্ডএস গ্রুপ প্রধান কার্যালয়ের নির্বাহী কর্মকর্তা মোঃ আলমগীর কিবরিয়া সঞ্চয়, এইচ আর ম্যানেজার খালেদ আহমদ, জেএন্ডএস ফুড এন্ড বেভারেজ (প্রাঃ) লিমিটেড এর ব্যবস্থাপনা মোঃ রফিকুল ইসলাম, দেশবার্তা বিডি ডট কম’র বার্তা সম্পাদক জিএইচ হান্নান, আবেদীন হাসপাতালের প্রধান প্রশাসনিক কর্মকর্তা সাইফুল ইসলাম রনিসহ জেএন্ডএস গ্রুপের কর্মকর্তা ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ