Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

হাবিপ্রবির নিখোঁজ ছাত্র ত্রিশালে উদ্ধার

প্রকাশের সময় : ২০ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

দিনাজপুর অফিস : নিখোঁজ হওয়ার তিনদিনের মাথায় দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (হাবিপ্রবি) ছাত্র সিফাত আহমেদ শিশিরকে ময়মনসিংহের ত্রিশাল থেকে উদ্ধার করা হয়েছে।
আজ বুধবার সকালে অচেতন অবস্থায় সিফাতকে উদ্ধার করা হয়। সিফাত হাবিপ্রবি ক্যাম্পাসের পাশেই ধানসিঁড়ি মেসে থাকতেন। তিনি গাইবান্ধা জেলার সদর উপজেলার কালীবাড়ী পাড়ার আব্দুল কুদ্দুস মোড়লের ছেলে।
দিনাজপুর কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেদওয়ানুর রহিম জানান, সিফাতকে আনতে তার বাবা ময়মনসিংহের উদ্দেশে রওনা হয়েছেন। সিফাত এলে প্রকৃত ঘটনা জানা যাবে।
হাবিপ্রবির প্রক্টর প্রফেসর ড. এটিএম সফিকুল ইসলাম জানান, সোমবার একটি পরীক্ষায় অংশ না নেওয়ায় সিফাতের নিখোঁজ হওয়ার বিষয়টি সবার নজরে আসে।
সিফাতের সহপাঠীদের বরাত দিয়ে তিনি আরও জানান, রোববার সন্ধ্যায় সিফাত পাশে এক বন্ধুর মেসের উদ্দেশে রওনা হন। এরপর থেকে সিফাতের কোনো খোঁজ না পাওয়ায় তার সহপাঠীরা হাবিপ্রবি কর্তৃপক্ষকে জানায়। পরে হাবিপ্রবি প্রশাসন বিষয়টি
সিফাতের বাবাকে অবগত করে। এ ঘটনায় সিফাসের বাবা বাদী হয়ে দিনাজপুর সদর থানায় সাধারণ ডায়েরি করেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ