Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

পুরো রেশনের চাল বিলিয়ে দিল ফায়ারস্টেশনের কর্মীরা

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ২৯ এপ্রিল, ২০২০, ১২:০৩ এএম

বরিশালের গৌরনদী ফায়ারস্টেশনের কর্মীরা তাদের এপ্রিল মাসের রেশনের সাড়ে ৪ শ’ কেজি চাল ছাড়াও বেতনের অর্থদিয়ে ৮০ কেজি আলু কিনে দিল করোনার প্রভাবে ঘরবন্ধি দরিদ্র অসহায় মানুষের মাঝে।
গৌরনদী ফায়ারস্টেশনের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার মো. আবদুস ছালাম জানান, তার স্টেশনের ২২ কর্মকর্তা-কর্মচারী এপ্রিল মাসের রেশন বাবদ তারা ৪৪০ কেজি চাল পেয়েছেন। ওই চালের সাথে নিজেদের বেতনের অর্থ দিয়ে বাজার থেকে ৮০ কেজি আলু কিনে করোনার প্রভাবে ঘরবন্ধি থাকা এলাকার দরিদ্র অসহায় মানুষের মাঝে বিতরণ করে দেন। স্টেশনলিডার মো. মহিদুল আলম, অফিসসহকারি মো. আরিফুর রহমান, ফায়ারম্যান মো. সাব্বির মোল্লা, মো. মাসুদ রানা, দিলীপ কুমার মন্ডল ও মো. সফিকুল ইসলাম বলেন, জাতির এ মহাদুঃসময়ে সামান্য কিছু নিয়ে হলেও অসহায় মানুষের পাশে দাড়াতে পেরে নিজেদের মনে তৃপ্তি অনুভব করছি। দেশবাসীর এ বিপদে সরকারের পাশাপাশি দেশের ধনী ব্যাক্তিরা সবাই তাদের সাহায্যের হাত বাড়ালে দেশের মানুষের কষ্ট দূর হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন দমকল কর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ