Inqilab Logo

রোববার, ২৬ মে ২০২৪, ১২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কোটালীপাড়ায় আ.লীগ নেতার নামে স্বাস্থ্যকর্মীর কোয়ারেন্টাইন নিয়ে মিথ্যা সংবাদ প্রচারে এলাকাবাসীর তীব্র প্রতিবাদ

কোটালীপাড়া (গোপালগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৮:০৬ পিএম | আপডেট : ৯:২৫ পিএম, ২৮ এপ্রিল, ২০২০

গোপালগঞ্জের কোটালীপাড়ায় সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের এক পরিছন্ন ও স্বচ্ছ নেতার নামে কোয়ারেন্টাইন নিয়ে মিথা্ সংবাদের প্তীব্র প্রতিবাদ করেছেন এলাকাবাসী ও উপজেলা আওয়ামীলীগ নেতারা।

আজ মঙ্গলবার উপজেলার লখন্ডা গ্রামে উপস্হিত হয়ে গৃহ নির্মান এবং খাদ্য সামগ্রী দিয়েএ প্রতিবাদ জানান তারা।

এর আগে গত মঙ্গলবার ঐ স্বাস্হ্যকর্মি ঢাকা থেকে বাড়ি এসে তার পরিবার এবং নিজের সিব্দান্তে বাড়ির পাশে নিজেদের পুকুরে তালপাতা দিয়ে অস্হায়ী ঘড় নির্মান করে কোয়ারেন্টাইন পালন করেন এ নিয়ে এলাকাবাসীর মধ্যে সমালোচনা দেখা দিলে সোমবার থেকে তিনি বাড়িতে হোম কোয়ারেন্টাইন পালন করছেন।

এ ব্যপারে তার মা উর্মিলা মল্লিক বলেন আমারা সেইফ থাকতে এবং মেয়েকে নিরাপদ রাখতেই তাকে আলাদা রাখা হয়েছে এটা আমাদের পরিবারের সিব্দান্তেই ওখানে রাখা হয়েছিল।

স্হানীয় বিদ্যূত,বিনয়,সুমন,অশোক ও বিকাশ মল্লিক বলেন সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা প্রশান্ত বাড়ৈ কে নিয়ে যে সংবাদ প্রচারিত হয়েছে উহা সম্পুর্ন মিথ্যা,বানোয়াট, ভিত্তিহীন ও মনগড়া শুধু সরকার এবং তার দল আওয়ামীলীগের ভাবমুর্তি নস্ট করার জন্যই এ সংবাদ প্রচার করা হয়েছে আমরা এই মিথ্য সংবাদ এবং ঐ সংবাদকর্মিদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই,


এসময় উপজেলা আওয়ামীলীগের শীর্ষ নেতারা উপস্হিত ছিলেন।

জানা গেছে ওই নারী ঢাকার ইমপালস হাসপাতালে চিকিৎসকের অ্যাটেনডেন্ট হিসেবে চাকরি করতেন, দেশে করোনা রুগী আক্রান্ত হওয়ার পর থেকে হাসপাতালের কয়েকটি বিভাগ বন্ধ থাকার কারণে গত মঙ্গলবার বাড়ি ফেরেন ওই নারী।

উপজেলা চেয়ারম্যান বিমল কৃষ্ণ বিশ্বাস,পৌর মেয়র হাজি মোঃ কামাল হোসেন শেখ,আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ বলেন স্বাধীনতা বিরোধী জামায়াত বি এন পির অপসক্তি মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামীলীগের উজ্জল ভাবমুর্তি ন্স্ট করার জন্য মিথ্য সংবাদ প্রচার করছে আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সাথে জরিতদের সাস্তির দাবি জানাই।

ব্যাপারে সাবেক ছাত্রলীগ নেতা ও সাদুল্লাপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রশান্ত বাড়ৈ বলেন এখানে আমার কোন মতামত ছিলনা এটা আমার মামা বাড়ি তাদের পরিবারের সিব্দান্তেই সে তাদের পুকুরের ঘড়ে কোয়ারেন্টাইন পালন করেছিলেন আমাকে নিয়ে যে মিথ্যা সংবাদ প্রচার করা হয়েছে সেটা মাননীয় প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামীলীগের ভাবমুর্তি নস্ট করার স্বড়যন্ত্র।

এ ব্যপারে ওই স্বাস্হ্যকর্মি বলেন আমি আমার পরিবারের সবাইকে সেইফ রাখতে এ সিব্দান্ত নিয়েছিলাম এখানে প্রশান্ত বাড়ৈর কোন ভুমিকা ছিলনা। এঘটনায় উপজেলা প্রশাসনের তিন সদস্যের একটি তদন্ত কমিটি কাজ করছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ