Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লকডাউনে মানবিক সালমান খান

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৭:৪৫ পিএম

লকডাউন শুরু হলে নিজের বাগান বাড়িতে আটকা পড়েন সালমান খান। পানভেলের এ বাড়িতে পরিবারের সঙ্গে আছেন 'বড় লোকের বিটি লো' খ্যাত জ্যাকলিনও। করোনা প্রাদুর্ভাব দেখা দেওয়ার পর থেকেই অসচ্ছল মানুষদের সহায়তা করে আসছেন খান। এবার নিজ এলাকার ১০ হাজার মানুষের মাঝে খাবার বিতরণ করলেন তিনি।

সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেলে একটি শেয়ার করেছেন সালমান। সেখানে তিনি একটি ডেলিভারি সংস্থাকে ধন্যবাদ জানিয়ে লিখেছেন, লকডাউনের ভেতরেও পানভেল গ্রামের বাসিন্দাদের কাছে মুরগী ও ১০ হাজার ডিম পৌঁছে দেওয়ার জন্য আপনাদের ধন্যবাদ জানাই।

ডেলিভারি সংস্থার উদ্দেশ্যে তিনি আরো লিখেন, আশা করছি, আগামীতে আবারও গ্রামবাসীদের জন্য মুরগী আর ডিম পাঠিয়ে দিবেন। আমার বাড়িতেও কিছু ডিম আর মুরগির মাংস পাঠিয়ে দিন, আমাদের চুলা প্রায় শূন্য!

লকডাউনের কারণে রোজাদার দিনমজুরদের খাবারের দায়িত্ব নিজ কাঁধে তুলে নিয়েছেন বলিউডের ভাইজান। এরই মধ্যে সেসব দিনমজুরের ব্যাংক অ্যাকাউন্টে ৩ হাজার করে টাকা ও রেশন পাঠানোর ব্যবস্থা করেছেন বডিগার্ড।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ