Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে করোনা ভাইরাস প্রতিরোধে গানের মাধ্যমে সচেতনতা

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৭:২৯ পিএম

করোনাভাইরাস সচেতনতা সৃষ্টির লক্ষে রাজবাড়ীর বালিয়াকান্দি থানা পুলিশ হাটে-বাজারে, পাড়া মহল্লায় গানে গানে প্রচার চালিয়ে যাচ্ছেন।
মঙ্গলবার সকাল দিনব্যাপি উপজেলার বিভিন্ন এলাকজার হাট-বাজার ও গ্রামে গ্রামে বালিয়াকান্দি থানা পুলিশ সদস্যগণ করোনা ভাইরাস সম্পর্কে গান গেয়ে সচেতনতা সৃষ্টি চালিয়ে যাচ্ছেন।
বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ একেএম আজমল হুদা এ কর্মসুচির উদ্বোধন করেন। পরে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হকের নেতৃত্বে থানার এক দল পুলিশ সদস্যরা এ কার্যক্রম শুরু করে উপজেলা পরিষদ চত্বরে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম হেদায়েতুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির এসময় উপস্থিত ছিলেন। থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ওবায়েদুল হক জানান, গ্রাম এলাকাতে জনসাধারনের মধ্যে করোনা ভাইরাস প্রতিরোধে আমরা দীর্ঘদিন ধরেই সচেতনতা কার্যক্রম পরিচালনা করে আসছি। এই গানে গানে প্রচারনা চালানো হচ্ছে। এতে সাধারন মানুষ আরো বেশি সচেতন হবে বলে আশা করছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ