Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

পায়রা তাপবিদুৎ কেন্দ্র (বিসিপিসিএল) কর্তৃপক্ষের ৫০০ পরিবারের জন্য ত্রান সামগ্রী উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর

পটুয়াখালী জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৭:১২ পিএম

পটুয়াখালীর পায়রা তাপ বিদুৎ কেন্দ্রের পূর্নবাসন কেন্দ্র স্বপ্নের ঠিকানায় বসবাসকারী ১৩০ পরিবার সহ মোট ৫০০ শত পরিবারের মধ্যে ত্রান সামগ্রী বিতরনের জন্য বাংলাদেশ- চায়না পাওয়ার কোম্পানী (প্রা:) লিমিটেড (বিসিপিসিএল) কর্তৃপক্ষ সামাজিক দায়বদ্ধতার অংশ করোনার প্রভাবে এলাকার নিম্মবিত্ত মানুষের দূরবস্থা লাগবে ত্রান সামগ্রী কলাপাড়া উপজেলা প্রশাসনের কাছে হস্তান্তর করেছেন।
আজ কোম্পানীর ব্যবস্থাপক (ফ্যাসিলিটি) মো: শহীদ উল্যাহ ভূইয়া সহ উর্ধ্বতন কর্তৃপক্ষ কলাপাড়া উপজেলা প্রশাসনের কাছে এ ত্রান সামগ্রী হস্তান্তর করেন।উপজেলা প্রশাসনের পক্ষে ত্রান সামগ্রীগ্রহন করেন দূর্যোগকালীন ত্রান সমন্বয়ের দায়িত্ব প্রাপ্ত উপসচিব মো:আহসান হাবীব,কলাপাড়া উপজেলা নির্বাহী অফিসার আবু হাসনাত মোহাম্মদ শহীদুল হক,উপজেলা চেয়ারম্যান মো: রাকিবুল হাসান,পিআইও তপন কুমার ঘোষ ।
এ ত্রান সামগ্রীপায়রা তাপবিদুৎ কেন্দ্রের পূর্নবাসন কেন্দ্র স্বপ্নের ঠিকানায় বসবাসকারী ১৩০ পরিবার সহ এলাকার ৫০০ শত পরিবারের মধ্যে পরবর্তীতে বিতরন করা হবে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ