Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নোয়াখালী সদরের চরমটুয়ায় নিম্নমানের খেজুর ধ্বংস

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৭:০৬ পিএম

রমজানে নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে নোয়াখালীর সদর উপজেলার চরমটুয়া ইউনিয়নে অভিযান চালিয়ে দু’টি আড়ৎকে অর্থদ- করা হয়েছে। একইসাথে নি¤œমানের ৩০ কেজি খেজুর ও মেয়াদ উত্তীর্ণ ওষধ ধ্বংস করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে এ অভিযান পরিচালনা করেন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নোয়াখালীর সহকারী পরিচালক মো কাউছার মিয়া।

তিনি বলেন, আদা ও পেয়াজের দাম বেশি রাখা, মূল্য তালিকা না থাকায় উদয় সাধুরহাট বাজারের মেসার্স বিসমিল্লাহ বাণিজ্য বিতানকে ১০হাজার ও একই বাজারের সৌদিয়া বাণিজ্য বিতানকে ১২হাজার টাকা অর্থদ- করা হয়েছে। দোকানগুলো থেকে নি¤œমানের ৩০কেজি খেজুর ও মেয়াদ উত্তীর্ণ ওষধ জব্দ করে বাজারের এক পাশে নিয়ে ধ্বংস করা হয়েছে। রমজান মাসে নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য বৃদ্ধি না করতে এবং সামাজিক দূরত্ব বজায় রেখে মালামাল বিক্রি করতে ব্যবসায়ীদের নির্দেশ দেওয়া হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে বলেও জানান তিনি। অভিযানে সহযোগিতা করে সুধারাম মডেল থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ