Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

টাঙ্গাইলের ঘাটাইলে কৃষকের ধান কাটে দিলেন সাবেক এমপি আমানুর রহমান খান রানা

টাঙ্গাইল জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৫:৪৮ পিএম

টাঙ্গাইলের ঘাটাইলের যুগিয়াটেঙ্গর গ্রামে তিনজন কৃষকের ইরি ও বোরো ধানা কেটে বাড়ি পৌঁছে দেন সাবেক সংসদ সদস্য আমানুর রহমান খান রানাসহ তার সাথে থাকা নেতাকর্মীরা। উপজেলার কৃষকদের সহায়তায় এগিয়ে এসেছে উপজেলা আওয়ামী লীগসহ ছাত্র সংগঠনটি।

সাবেক এই সংসদ সদস্য আমানুর রহমান খান রানার নেতৃত্বে এই ধানকাটার কর্মসূচি অব্যহত বলে জানান তিনি। এতে অংশ নিয়েছেন ছাত্রলীগ, যুবলীগের নেতাকর্মীসহ স্থানীয় মানুষ মানুষে পাশে নামে একটি সংগঠনের সদস্যরা।
তারা আজ মঙ্গলবার যুগিয়াটেঙ্গর মোৗজার সরাশাক গ্রামের রুস্তম আলী, শাজাহান, মায়া রানী এই ৩ কৃষকের ১৫০ শতক জমির ধান কেটে দেন।
মানুষ মানুষের পাশে মানুষ সংগঠনের উপদেষ্টা লায়ন মো. শাহীনুর রেজা তালুকদার বলেন, আমাদের সাবেক এমপি আমানুর রহমান খান রানা’র অনুপ্রেণায় আমরা এই কার্যক্রম শুরু করি। ঘাটাইলের সমস্যাগ্রস্ত কোন কৃষক আমাদের সঙ্গে যোগাযোগ করলে আমরা তাদেরও সহায়তা করবো।
অপরদিকে একই দিন সকালে টাঙ্গাইলের কালিহাতী উপজেলার ইছাপুর গ্রামের উপর দিয়ে বয়ে যাওয়া ঘূর্ণিঝড়ের আঘাতে দোকানপাটসহ ঘর-বাড়ি বিধ্বস্ত হওয়ায় অসহায় হয়ে পড়া মানুষদের মাঝে সাবেক এমপি আমানুর রহমান খান রানা ত্রাণ বিতরণ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ