Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ঈশ্বরগঞ্জে এতিমদের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৫:৪০ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে 'জাতীয় পুষ্টি সপ্তাহ-২০২০' উপলক্ষে এতিমদের মাঝে পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির উদ্যোগে মঙ্গলবার দুপুরে সৈয়দ ভাকর ডা. শেখ আব্দুল হেলিম এতিমখানা ও গাফুরিয়া এতিমখানাসহ উপজেলার বিভিন্ন এতিমখানায় সামাজিক দুরত্ব বজায় রেখে ওই পুষ্টি সমৃদ্ধ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. নূরুল হুদা খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদুল্লাহ, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ-সভাপতি নুরুল ইসলাম খান সুরুজ, সংসদ সদস্য মহোদয়ের পিএ আব্দুল মতিন, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূঁইয়া সুমন, প্রেসক্লাব সভাপতি আবুল কালাম আজাদ, সাধারণ সম্পাদক আতাউর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ