Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

সখিপুরে সড়কে নিম্নমানের কাজ দেখে বন্ধ করলেন এলাকাবাসী

সখিপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ৫:৩৭ পিএম

টাঙ্গাইলের সখিপুরে সড়কের নিম্নমানের কাজ দেখে ক্ষুব্দ হয়ে রাস্তার কাজ বন্ধ করে দিয়েছে এলাকাবাসী। উপজেলার কীর্ত্তনখোলা টু ইছাদিঘী সড়কের ডাবাইলপাড়া চৌরাস্তা এলাকায় সোমবার বিকেলে এ কাজ বন্ধ করে দেয় বিক্ষুদ্ধ জনতা।

১ কোটি ৬৭ লাখ টাকা ব্যয়ে দুই কিলোমিটার সড়কের নির্মাণ কাজটি পেয়েছেন মো. আব্দুস সালাম খান নামের এক ঠিকাদারী প্রতিষ্ঠান।
এলাকাবাসী জানায়, ৩২ ফিট প্রস্থ্য ও দুই কিলোমিটার লম্বা সড়কের ডাবাইলপাড়া চৌরাস্তা এলাকায় খোয়া না দিয়েই মাটির উপর ইট বসায় শ্রমিকরা। মূল রাস্তার ড্রয়িং থেকে এক ফিট দূর দিয়ে প্রায় ৭০ থেকে ৮০ ফিট রাস্তায় মাটির উপর দিয়ে রাস্তার পাশের ইট বসায়।

সোমবার বিকেলে ্নিম্মমানের কাজ এলাকাবাসীর নজরে আসলে স্থানীয়রা কাজটি বন্ধ করে দেয়। সংবাদ পেয়ে মঙ্গলবার সকালে উপজেলা (এলজিইডি) সহকারী প্রকৌশলী মো. ফরিদ হোসেন কাজটি দেখতে যায়।
এ বিষয়ে ঠিকাদার মো. আব্দুস সালাম খান মোবাইল ফোনে বলেন, আমার লাইসেন্স দিয়ে সখিপুরের আব্দুুল কাদের ও হারুন নামের দুইজন ঠিকাদার কাজটি করতেছে। বিষয়টি উপজেলা ইঞ্জিনিয়ার অফিসে জানান।
এ কাজের তদারকির দায়িত্বে থাকা উপজেলা (এলজিইডি) সহকারী প্রকৌশলী ফরিদ হোসেন বলেন, সামান্য একটু রাস্তা বাঁকা ছিলো সেই টুকু সোজা করার জন্যই আমার অজান্তেই শ্রমিকরা এই কাজটি করতে ছিলো। সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে এলাকাবাসীদের মতামত নিয়ে ইটের নিচে খোয়া ও বালি দিয়ে কাজ করতে বলে আসছি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ