Inqilab Logo

শনিবার, ০৮ জুন ২০২৪, ২৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ০১ যিলহজ ১৪৪৫ হিজরী

এশিয়ার সেরা ২৫-এ ঋতুপর্ণা-শুভ জুটির ‘আহা রে’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৮ এপ্রিল, ২০২০, ১:১৫ পিএম

খাবার বিষয়ক গল্প নিয়ে নির্মিত ছবি ‘আহা রে’। এতে প্রধান চরিত্রে অভিনয় করেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত ও ঢাকায় সিনেমার আরিফিন শুভ। এ ছবিতে অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন ঋতুপর্ণা। সিনেমাটি নির্মাণ করেন কলকাতার নির্মাতা রঞ্জন ঘোষ। চলতি বছরের শুরুতে প্রেক্ষাগৃহে মুক্তি পায় ছবিটি। তবে আবারও নতুনভাবে খবরের শিরোনামে উঠে এলো চলচ্চিত্রটি।

সম্প্রতি ‘এশিয়ান মুভি পালস’ ২৫টি সেরা সিনেমার তালিকা প্রকাশ করেছে। সেখানে নির্বাচিত সেরা ছবির মধ্যে জায়গা পেয়েছে ঋতুপর্ণা-শুভ জুটির ছবি ‘আহা রে’।

সেরার তালিকায় জায়গা পেয়ে উচ্ছাসিত প্রযোজক ও অভিনেত্রী ঋতুপর্না। তিনি বলেন, ‘করোনায় সারা বিশ্ব আজ স্থবির। কারো মনে সুখ নেই। তবুও এমন খবরে মন ভালো হয়ে যায়। এই আনন্দের সংবাদ আমার সকল দর্শক-শ্রোতাদের মাঝে ভাগ করে নিতে চাই।’

আরিফিন শুভ জানান, ‘আহা রে’ আমার ক্যারিয়ারের ভিন্নধর্মী একটি সিনেমা। খাবার বিষয়ক ছবিটি এশিয়ার সেরার তালিকায় জায়গা পেয়েছে। এটি আমাদের জন্য অনেক সম্মানের।’



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ