Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ব্রাহ্মণপাড়ায় ধান কাটা নিয়ে সংর্ঘষে ১ জন নিহত

ব্রাহ্মনপাড়া (কুমিল্লা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৭:০৬ পিএম

কুমিল্লা ব্রাহ্মণপাড়া উপজেলার মাধবপুর ইউনিয়নের মীরপুর গ্রামে ধান কাটাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষে ১ জন আহত হয় এবং আজ ২৭ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।
এলাকাবাসী ও ব্রাহ্মণপাড়া থানার ওসি আজম উদ্দিন মাহমুদ জানান, ব্রাহ্মণপাড়া উপজেলা মাধবপুর ইউনিয়নের মীরপুর গ্রামের সুধন মিয়ার ছেলে সুমন মিয়া ও একই গ্রামের শাহিন মিয়া একই সাথে বিভিন্ন কৃষকের জমির ধান চুক্তিতে কেটে দিত, ঘটনার দিন সুমন মিয়া অন্য কয়েকজন কাজের লোক নিয়ে কৃষকের ধান কাটে শাহিনকে না জানাইয়া। পরবর্তীতে শাহিন বিষয়টি জানতে পারে সুমনকে মোবাইল ফোনে খবর দিয়ে একই গ্রামের খোরশেদের বাড়িতে নিয়ে আসে এক পর্যায়ে সুমন ও শাহিনের সাথে কথাকাটাকাটি হয়ে শাহিনসহ শাহিনের লোকজন সুমনের উপর হামলা চালিয়ে গুরুতর আহত করে হামলাকারিরা পালিয়ে যায়। খবর পেয়ে সুমনের লোকজন গত ২৫ এপ্রিল সন্ধ্যায় ঘটনার স্থানে উপস্থিত হয়ে সুমনকে ঘটনার স্থান থেকে সুমনকে উদ্ধার করে প্রথমে দেবিদ্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, কর্তব্যরত ডাক্তার তার অবস্থা অবনতি দেখে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করে। আজ ২৭ এপ্রিল সকাল অনুমান ১১ টায় চিকিৎসাধীন অবস্থায় সুমন মিয়া কুমেক হাসপাতালে মারা যায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ