Inqilab Logo

বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

লালমোহনে ৩০০০ পরিবারের মাঝে এমপি শাওনের ইফতার বিতরন

ভোলা জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৫:১৩ পিএম | আপডেট : ৫:৪৮ পিএম, ২৭ এপ্রিল, ২০২০

পবিত্র মাহে রমজান উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা'র পক্ষ থেকে লালমোহন পৌরসভার ৩০০০ অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরন করেন ভোলা - ৩ অাসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন ।
  সোমবার সকাল ১১ টায় লালমোহন পৌর এলাকায়,৩, ৬, ৭, ৮, ৯ , ১০ নং ওয়ার্ডে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় এমপি শাওন ইনকিলাব সংবাদদাতাকে বলেন, করোনা ভাইরাস এখন বৈশ্বয়িক সমস্যা। বাংলাদেশের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখহাসিনা এই করোনা ভাইরাস মোকাবেলায় অসহায়দের পাশে থেকে রাতদিন কাজ করে যাচ্ছেন। তার নির্দেশে তার কর্মী হিসেবে লালমোহন তজুমুদ্দিন এর অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছি।তার অংশ হিসেবে লালমোহন পৌরসভার অাজ ৩০০০ পরিকারের মাঝে ইফতার সামগ্রী বিতরন করলাম। যতদিন করোনা থাকবে ততদিন আমি আপনাদের পাশে আছি।                        
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জাহেদুল ইসলাম নবীন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনজু তালুকদার, সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ