Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কলাপাড়ায় সামান্য গামছা নিয়ে দন্দ্বে এক যুবককে কুপিয়ে গুরুতর জখম

কলাপাড়া (পটুয়াখালী) জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৪:২৬ পিএম

কলাপাড়ায় সামান্য একটি গামছা নিয়ে দন্দ্বে জড়িয়ে মাটিকাটা দলের এক সদস্যকে কুপিয়ে গুরতর জখম করেছে একই দলের আর এক সদস্য। রবিবার রাতে ধানখালী ইউপির গন্ডামারী গ্রামের এ ঘটনায় আহত যুবক রাসেলকে (২৫) রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে ভর্তি করেছে স্থানীয়রা। আহত রাসেল তালুকদার ওই এলাকার আবদুল কুদ্দস তালুকদারের পুত্র।


মাটিকাটা ওই দলের সর্দার মোশারেফ পাহলান জানান, ঘটনার দিন সকালে প্রতিদিনের মত চুক্তিভিত্তিক জায়গায় মাটি কাটতে গেলে সেখানে গামছা নিয়ে বিতর্কে জড়ায় এই দলের’ই সদস্য খালাতো ভাই রাব্বী ও রাছেল। এসময় তাদের শাসিয়ে দিয়ে ফয়সালা করে দেয়া হয়। এরপর কাজ শেষেও ফের তাদের মিলেমিশে থাকার জন্য বলা হয়। পরে শুনতে পাই রাতে রাসেলকে কুপিয়ে জখম করেছে।

আহতের পিতা কান্না জড়িত কন্ঠে জানান, আমার ছেলেটা রোজা ছিল। ঘটনার সময় মসজিদ থেকে ইফতার শেষে নামাজ পরে বাড়ি ফিরছিল। এসময় রাব্বীসহ আরো ৫/৬ জন মিলে কুপিয়ে এবং লোহার রড দিয়ে পিটিয়ে ফেলে রেখে যায়। রাসেল এমন কোন অন্যায় করে নাই যে ওকে কুপিয়ে ক্ষতবিক্ষত করে দেবে। তিনি জানান, আহতের মাথার সামনে এবং পিছনে ১৬ টি সেলাই লেগেছে। এছাড়া সারা শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। এব্যাপারে অভিযুক্তদের সাথে একাধিকবার ফোনে যোগাযোগের চেষ্টা করা হলেও তারা ফোন রিসিভ করেনি।

কলাপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বিষয়টি শুনেছি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ