Inqilab Logo

রোববার, ২৩ জুন ২০২৪, ০৯ আষাঢ় ১৪৩১, ১৬ যিলহজ ১৪৪৫ হিজরী

মোংলায় নারীকে ধর্ষণের অভিযোগে গেফতার-১

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৪:১২ পিএম

বাগেরহাটের মোংলায় এক নারীকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে আয়নাল মল্লিক (৪০)কে গ্রেফতার করেছে পুলিশ। ওই নারীর পরিবারের দেওয়া অভিযোগের ভিত্তিতে রবিবার মোংলা উপজেলার চাঁদপাই ইউনিয়নের নারকেলতলা সরকারী আবাসন এলাকা থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। পরে আদালতে সোপর্দ করলে আদালত আয়নালকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেয়। ধর্ষণের ফলে চার মাসের অন্তঃসত্ত্বা ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরন করা হয়েছে বলে জানিয়েছেন মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তুহিন মন্ডল।
নারীর মা জানান, অভাবের তাড়নায় কখনো নদীতে মাছ ধরি। কখনো মানুষের বাড়িতে গৃহপরিচিকার কাজ করে জীবিকা নির্বাহ করি। মেয়েটা প্রায়ই একা বাড়িতে থাকে। প্রায় ছয় মাস পূর্বে একই এলাকার কোরবান মল্লিকের ছেলে আয়নাল মল্লিকের বাড়িতে পানি দেয়ার কাজ শুরু করে সে। বিয়ে করার আশ্বাস দিয়ে দীর্ঘদিন ধরে তার সঙ্গে অবৈধ শারীরিক সম্পর্ক চালিয়ে যেতে থাকেন। এতে চার মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়ে আমার মেয়ে। বিয়ের কথা বললে আয়নাল এখন আজে বাজে কথা বলে। আমি এর সঠিক বিচার চাই।
স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, এর আগেও একাধিকবার অন্তঃসত্ত্বা হয়েছে নারীটি। দিনের বেলা বাড়িতে পিতা-মাতার অনুপস্থিতি এবং গরীভ মানুষ হওয়ায় সুযোগ নেয় লম্পটরা এমনটি জানিয়েছেন স্থানীয়রা। তারা বলেন, ২০১৭ সালে একই এলাকার ইউসুফ আলী খান ওই নারীকে ধর্ষণ করে। ঐ সময় ইউসুফ আলী খান কে আসামি করে একটি ধর্ষন মামলা হয়। ঐ মামলায় আসামী ইউসুফ আলী খান তিন বছর কারা ভোগ শেষে তিন মাস আগে জামিনে মুক্ত হয়েছেন। ওই ঘটনায় নারী একটি কন্যা সন্তানের জন্ম দেয়, যার বয়স এখন প্রায় আড়াই বছর। এদিকে দিনের পর দিন এ অবৈধ মেলামেশা ও বার বার অন্তঃসত্ত্বা হওয়ার ঘটনাটি এলাকায় জানাজানি হলে স্থানীয়দের মাঝে ব্যাপক ওক্ষোভের সৃষ্টি হয়।
সহকারী পুলিশ সুপার (মোংলা সার্কেল) মো. আসিফ ইকবাল জানান, মেয়েটি ও তার পরিবারের সদস্যরা বিষয়টি আমাকে জানালে এলাকায় তার নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। আয়নালকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ