Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

বাগেরহাটে ঘেরে বিষ প্রয়োগ, মরেছে কয়েক লক্ষ টাকার মাছ

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৪:১১ পিএম

বাগেরহাটের ফকিরহাটে মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে কয়েক লক্ষ টাকার মাছ মেরে ফেলেছে দূর্বত্তরা। রবিবার দিবাগত রাতের কোন এক সময় ফকিরহাট উপজেলার আট্টাকী ঝুটতলা গ্রামের ইউছুব সরদারের মৎস্য ঘেরে বিষ প্রয়োগ করে দূর্বৃত্তরা। এতে ইউছুব সরদারের ১৬-১৭ মন মাছের পোনা মারা যায়।
ক্ষতিগ্রস্থ ইউছুব সরদার বলেন, স্থানীয় মসজিদের নামে পদ্মপুকুরটি আমি লিজ নেই। পুকুরটিকে মাছের পোনা ছাড়ার জন্য প্রস্তুত করছিলাম। করোনা পরিস্থিতির মধ্য দিয়ে বিভিন্ন ঘের মালিকের কাছ থেকে বিভিন্ন সাইজের ১৬ মন পোনা মাছ ক্রয় করে পাশের একটি ঘেরে রেখেছিলাম। রবিবার রাতের আধারে কে বা কারা আমার ঘেরে বিষ দেয়। সকালে ঘেরে এসে দেখি সব মাছ মরে ভেসে উঠেছে। এখন এই অসময়ে কোথায় মাছের পোনা পাব, জানিনা। এখন পোনা না ছাড়তে পারলে আমার পুরো মৌসুম মার হয়ে যাবে।
ফকিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাইদ মোহাম্মাদ খায়রুল আনাম বলেন, মাছ মরার বিষয়টি শুনেছি। লিখিত অভিযোগ পেলে খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

Show all comments
  • jack ali ২৭ এপ্রিল, ২০২০, ৪:২২ পিএম says : 0
    O'Allah punish this criminal in this world and hereafter. Ameen
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ