Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

র‌্যাব-৫ এর অভিযানে ফেন্সিডিলসহ ২ জন মাদক গ্রেফতার

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদাদতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৩:৫৭ পিএম

গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব ৫ রাজশাহীর সিপিএসসি, মোল্লাপাড়া ক্যাম্পের একটি অপারেশন দল কর্তৃক অদ্য দুপুর দেড়টায় রাজশাহী জেলার গোদাগাড়ী থানাধীন ফিরোজচত্তর এলাকায় অপারেশন পরিচালনা করে।

এ অভিযানে, মাদক ব্যবসায়ী ট্রাকের হেলপার মোঃ আতিকুল ইসলাম (৩২) ও ট্রাকের ড্রাইভার সেলিম রেজা ইসমাইলকে ৪৭৪ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করা হয়। র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।
গ্রেফতাকৃত আতিকুল ইসলামের বাড়ী চাঁপাই নবাবজ্ঞ জেলার শিবগজ্ঞ উপজেলা আজিমতপুর, রিফুজিপাড়া, তার পিতার নাম মো: গোলাম মোস্তেফা, সেলিম রেজার বাড়ী একই উপজেরার কানসাট বাগদুরপুর তার পিতার নাম মোত্তেজা আলম। র‌্যাব জানায় তাদের নিকট হতে
৪৭৪ বোতল ফেন্সিডিল, ৩ টি মোবাইল ফোন, ৩ টি সীমকার্ড, ১ টি মেমোরীকার্ড, মিষ্টি কুমড়া ৪ হাজার ৪শ কেজি, ১ টি ট্রাক, ১ টি ড্রাইভিং লাইসেন্স এবং নগদ দুই হাজার টাকাসহ আটক করা হয়। রির্পোট লিখার পূর্ব পর্যন্ত গ্রেফকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণের প্রস্ততি চলছে বলে ব্যার জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ