Inqilab Logo

রোববার, ০৯ জুন ২০২৪, ২৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ০২ যিলহজ ১৪৪৫ হিজরী

ইন্দুরকানী‌ থে‌কে বোরো ধান কাটার জন্য শ্র‌মিক প্রেরণ

ইন্দুরকানী (পি‌রোজপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ এপ্রিল, ২০২০, ৩:১৬ পিএম
ইন্দুরকানী‌ থে‌কে উপ‌জেলা প্রশাস‌ন,কৃষি বিভাগ, স্ব্যাস্থ বিভাগ ও ইন্দুরকানী থানার ব্যাবস্থাপনায় বোর  ধান কাটারশ্র‌মিক প্রেরণ করা হ‌য়ে‌ছে। সোমবার উপ‌জেলা চত্ব‌রে এ সকল শ্র‌মিক‌দের স্বাস্থ্য পরীক্ষা শে‌ষে বাস যো‌গে না‌জিরপুর ও উ‌জিরপু‌রে প্রেরণ করা হয়। উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার হোসাইন মুহাম্মদ আল মুজা‌হিদ বলেন প্রধানমন্ত্রী শেখ হা‌সিনার নি‌দে‌র্শনা অনুযায়ী বো‌রো ধান কাটার জন্য আমা‌দের উপ‌জেলা থে‌কে ১০০জন কৃ‌ষি শ্র‌মিককে তালিকা ভূক্ত করা হয়েছে। এদের থেকে আজ    ১৭ জন  শ্রমিককে  দুই উপ‌জেলায় প্রেরণ করা হ‌য়ে‌ছে। আগামী ২/৩ দি‌নের ম‌ধ্যে বাকী  শ্রমিক দের প্রেরণ করা হ‌বে।
শ্র‌মিক‌দের যাবতীয় খরচ বহন ক‌রেছে উপ‌জেলা প্রশাসন। শ্র‌মিকরা প্রে‌রিত উপ‌জেলায় উপ‌স্থিত হ‌য়ে উপ‌জেলা নির্বাহী  অফিসারের কাছে  জাবেন বাকী ব্যাবস্থা স্ব- স্ব উপজেলা বহন করবেন।      এসময় উপ‌স্থিত ছি‌লেন, উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার হোসাইন মুহাম্মদ আল মুজা‌হিদ, উপ‌জেলা কৃ‌ষি অ‌ফিসার হুমায়রা সি‌দ্দিকা, ডাঃ মে‌হে‌দি হাসান, ইন্দুরানী থানার ও‌সি হা‌বিবুর রহমান।
 


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ