Inqilab Logo

রোববার, ১২ মে ২০২৪, ২৯ বৈশাখ ১৪৩১, ০৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফটিকছড়িতে নিখোঁজের আধ ঘন্টার মাথায় শিশুর পেট কাটা লাশ উদ্ধার

ফটিকছড়ি উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৭:৩৫ পিএম

ফটিকছড়িতে নিখোঁজের আধ ঘন্টার মাথায় এক শিশু’র পেট কাটা লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২৬ এপ্রিল) দুপুরে ফটিকছড়ি উপজেলার পাইন্দং ইউপির ৭নং ওয়ার্ডের হাজী আবুল হোসেন বাড়ী; প্রকাশ- কালু বাপের বাড়ীতে এ মর্মান্তিক ঘটনা ঘটে।
এলাকাবাসী সূত্রে জানা গেছে, সকাল ১১টা নাগাদ নিহত দিহান নিখোঁজ হয়। নিখোঁজের ঠিক আধ ঘন্টা পর তাদের ঘরের পেছনে লাকড়ি ঘরে পেট কাটা অবস্থায় তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়া হয়। খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ বিকেল সাড়ে ৪টা নাগাদ লাশটি উদ্ধার করে। নিহত আব্দুল্লাহ আল দিহান (৪) পাইন্দং ইউপির ৭নং ওয়ার্ডের হাজী আবুল হোসেন বাড়ীর প্রবাসী দিদারুল আলমের একমাত্র পুত্র।
এ বিষয়ে ফটিকছড়ি থানার ওসি (তদন্ত) রবিউল হোসেন বলেন, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করা হয়েছে। হত্যার কিছু আলামত ইতোমধ্যে জব্দ করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন; তদন্তের কাজ দ্রুত চলছে। হত্যাকারীকে দ্রুত শনাক্ত করতে পারবো বলে আশা করছি।



 

Show all comments
  • আশরাফ বিন ছালাম ২৬ এপ্রিল, ২০২০, ১১:০২ পিএম says : 0
    মানুষরূপী অমানুষের এমন কর্মকাণ্ড আমাদের সমাজকে কলঙ্কিত করেছে। যে বা যারা এই কাজ করেছে তাদের ধরে আইনের আওতায় এনে কঠিনতম শাস্তি প্রদান করুক।
    Total Reply(0) Reply
  • আশরাফ বিন ছালাম ২৬ এপ্রিল, ২০২০, ১১:০৩ পিএম says : 0
    মানুষরূপী অমানুষের এমন কর্মকাণ্ড আমাদের সমাজকে কলঙ্কিত করেছে। যে বা যারা এই কাজ করেছে তাদের ধরে আইনের আওতায় এনে কঠিনতম শাস্তি প্রদান করুক।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ