Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফুলপুর ইউএনও’র ত্রাণ তহবিলে গ্রামাউস’র এক লাখ টাকার চেক প্রদান

ফুলপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ৩:৫২ পিএম

করোনাভাইরাস মোকাবেলায় কর্মহীন, অসহায় ও দুস্থদের জন্য গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস) আজ রবিবার ফুলপুর উপজেলা নির্বাহী অফিসারের ত্রাণ তহবিলে ১লাখ টাকার চেক প্রদান করেন।

গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস) এর নির্বাহী পরিচালক মো. আব্দুল খালেকের পক্ষে পরিচালক মোঃ ফজলুর রহমান ও উপ-পরিচালক মোঃ হাবিবুর রহমান ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের কাছে অনুদানের চেক হস্তান্তর করেছেন।
এসময উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) তৃপ্তি কণা মন্ডল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মদ হাবিবুর রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিকুল ইসলাম, সাংবাদিক মোঃ খলিলুর রহমান, নুরুল আমিন, এটিএম রবিউল করিম, স্কাউট লিডার তাসফিক হক নাফিও প্রমুখ।

জানা যায়, গ্রামীণ মানবিক উন্নয়ন সংস্থা (গ্রামাউস) মানবতার সেবায় দীর্ঘ দিন ধরে কাজ করে যাচ্ছে। প্রতিষ্ঠানটির সর্বত্র সুনাম রয়েছে। গ্রামাউস কর্মএলাকা ফুলপুর, ধোবাউড়াসহ বিভিন্ন এলাকায় করোনা ভাইরাসে সৃষ্ট সংকট মোকাবেলায় সচেতনতামূলক কার্যক্রমসহ অসহায়, কর্মহীন মানুষের জন্য প্রায় ৯ লাখ টাকার চাল, ডাল, তেল, সাবান মাস্ক ও গ্লাবস বিতরন করে।

গ্রামাউসের নির্বাহী পরিচালক ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আব্দুল খালেক জানান, আমরা ইতিমধ্যেই গ্রামাউসের পিকেএসএফ এর প্রকল্পের মাধ্যমে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা ও ময়মনসিংহ জেলা প্রশাসকের ত্রাণ তহবিলে ২ লক্ষ টাকা সহ বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের মাধ্যমে সর্বমোট নয় লক্ষ টাকার ত্রাণ ও অর্থ সহায়তা প্রদান করেছি। মানবতার সেবায় তিনি আমৃত্যু কাজ করে যেতে চান বলেও জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ