Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

খুলনায় মোট টেস্ট ১৩৩২, পজিটভ -১১

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ এপ্রিল, ২০২০, ১০:৫৩ এএম

খুলনায় গত ২৪ ঘন্টায় ৭১টি করোনা টেস্টের সবগুলো নেগেটিভ রিজাল্ট আসছে। এ পর্যন্ত মোট করোনা টেস্ট ১ হাজার ৩৩২টি হয়েছে। এর মধ্যে ১১টি পজিটিভ পাওয়া যায়। কলেজে অধ্যক্ষ ডা. আবদুল আহাদ শনিবার রাতে বিষয়টি নিশ্চিত করেছেন।
খুমেক এর সূত্র মতে, গত ৭ এপ্রিল থেকে এ পর্যন্ত মোট করোনা টেস্টে করা হয় ১ হাজার ৩৩২টি। এর মধ্যে শনিবার গত ২৪ ঘন্টায় ৭১টি করোনা টেস্টে নেগেটিভ আসছে। এ পর্যন্ত মোট করোনায় টেস্টে পজিটিভ পাওয়া গেছে ১১টি। এদিকে শনিবার খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ফ্লু কর্নারে শিশুসহ বৃদ্ধের মৃত্যু। তাদের করোনা টেস্টের নমুনা সংগ্রহ করা হয়েছে।
কলেজে অধ্যক্ষ ডা. আবদুল আহাদ জানান, গত ২৪ ঘন্টায় ৭১টি করোনা টেস্টের সবগুলো নেগিটিভ রিজাল্ট আসছে। এ পর্যন্ত মোট টেস্টের সংখ্যা দাড়িয়েছে ১ হাজার ৩৩২টি।
খুমেক হাসপাতালের সূত্র মতে, করেনা উপসর্গ নিয়ে খুলনা মেডিকেল কলেজ (খুমেক) হাসপাতালে চিকিৎসাধীন ১৬ মাস বয়সী ফাতেমা নামে এক শিশু কণ্যার মৃত্যু হয়েছে। বাগেরহাট কচুয়া এলাকার বাসিন্দা বিল্লালের কন্যা। শুক্রবার রাত সোয়া ৯টায় দিকে খুমেক হাসপাতালে তাকে ভর্তি করানো হয়। পরদিন সকাল সাড়ে ১০টায় ফ্লু কর্ণারে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। শিশুটির সর্দি ও ডায়ারিয়ায় আক্রান্ত ছিলো। শিশুটির করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে এবং পরিবারের অন্য সদস্যদের কোয়ারেন্টিনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে বলে কলেজের অধ্যক্ষ আব্দুল আহাদ জানান।
অপরদিকে খুমেক হাসপাতালে ফ্লু কর্ণারে অজ্ঞাত এক বৃদ্ধের (৭০) মৃত্যু হয়েছে। বিকেল ৪টায় বৃদ্ধটি মারা যায়। করোনা টেস্টের তার নমুনা সংগ্রহ করা হয়েছে।



 

Show all comments
  • শওকত আকবর ২৬ এপ্রিল, ২০২০, ১১:১৪ এএম says : 0
    ইনকিলাব!!বিভাগ ওয়ারী টেষ্ট আক্রান্ত মৃর্ত সংখ্যা প্রকাশ করুন।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ