Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহে বাবাকে কুপিয়ে হত্যা

ময়মনসিংহ ব‍্যুরো | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ৫:২৯ পিএম

ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ছেলের দায়ের কোপে বাবা আব্দুল খালেক (৬৫) নামে এক ব্যক্তি খুন হয়েছেন। শনিবার (২৫ এপ্রিল) সকালে উপজেলায় আছিম পাটুলী ইউনিয়নের চকপাটুলী গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার দুপুরে ঘাতক ছেলে লিটন ওরফে মুল্লেকে (৩৫) আটক করেছে পুলিশ।

ফুলবাড়িয়া থানার ওসি ফিরোজ তালুকদার জানান, ছেলেটা মাদকাসক্ত ও কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিল। তার সাথে বাবার সম্পর্ক ভাল ছিল না। সে কোন কাজ না করে শুধু বাইরে ঘুরে বেড়াতো। সেজন্য তাকে প্রায়ই বকাবকি করতেন বাবা। এর জেরে সকাল ৯ টার দিকে বাড়িতে লিটন তার বাবাকে দা দিয়ে এলোপাথাড়ি কোপায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

ওসি আরও জানান, হত্যার পরই ঘটনাস্থল থেকে পালিয়ে যায় ঘাতক ছেলে। পরে অভিযান চালিয়ে দুপুর ১২ টার দিকে ভালুকা উপজেলা শনিবার থেকে তাকে আটক করা হয়েছে। অন্যদিকে ময়নাতদন্তের জন্য নিহতের মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ