Inqilab Logo

বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চাঁদপুরে আইসোলেশনে মৃত কিশোরী ছিল করোনা আক্রান্ত

স্টাফ রিপোর্টার, চাঁদপুর থেকে | প্রকাশের সময় : ২৫ এপ্রিল, ২০২০, ১:৫৯ পিএম

জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্টে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে  মারা যাওয়া কিশোরী ছিল করোনা আক্রান্ত। চাঁদপুর জেলার ফরিদগঞ্জের শারমিন (১৪) করোনায় আক্রান্ত হয়ে মারা গিয়েছিল। শনিবার সকালে তার করোনা রিপোর্ট পজেটিভ এসেছে। সিভিল সার্জন অফিস বিষয়টি নিশ্চিত করেছে।

চাঁদপুরে এ নিয়ে মোট ২জন করোনায় মারা গেলেন। ২জন’ই মারা যাওয়ার পর করোনায় আক্রান্ত হিসেবে সনাক্ত হলেন। চাঁদপুরে মোট আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৪জনে।

গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ফরিদগঞ্জের পশ্চিম লাড়ুয়া এলাকার কিশোরী শারমিন আইসোলেশনে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। এর আগের রাত সাড়ে ১২টার দিকে সে সদর হাসপাতালে আসলে অবস্থা গুরুতর দেখে তাকে আইসোলেশনে ভর্তি করা হয়।

একই রাতে সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে মারা যাওয়া ফরিদগঞ্জ উপজেলার নয়ারহাট এলাকার বৃদ্ধা আনোয়ারার (৭৫) রিপোর্ট নেগেটিভ এসেছে। এছাড়া হাইমচরে মারা যাওয়া শিশু লিপির (৭) করোনা রিপোর্টও নেগেটিভ এসেছে। করোনার সন্দেহভাজন রোগী হিসেবে তাদের সবাইকে বিশেষ ব্যবস্থায় দাফন করা হয়েছিল।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, শনিবার মোট ৩২টি রিপোর্ট এসেছে। এরমধ্যে ৩১টি রিপোর্ট নেগেটিভ এসেছে।

চাঁদপুরে এ নিয়ে করোনাভাইরাসের মোট ২৩৯টি রিপোর্ট এসেছে। বাকী আছে ১৮টি রিপোর্ট।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩
১৪ ফেব্রুয়ারি, ২০২৩
১১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ