Inqilab Logo

শুক্রবার, ২৮ জুন ২০২৪, ১৪ আষাঢ় ১৪৩১, ২১ যিলহজ ১৪৪৫ হিজরী

বিরলে ইউপি সদস্য আমিনুল ইসলাম আতর উৎকোচ আদায় করতে গিয়ে শ্রীঘরে

বিরল (দিনাজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৭:৪০ পিএম

দিনাজপুরের বিরলে এবার ইউপি সদস্য আমিনুল ইসলাম আতর এর বিরুদ্ধে উৎকোচ আদায়ের অভিযোগ দায়ের হয়েছে। এলাকাবাসী তাঁকে বেদম প্রহার করতে গেলে সৃষ্ট পরিস্থিতিতে থানা পুলিশ তাঁকে উদ্ধার করে। ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।
উপজেলার ৭ নং বিজোড়া ইউপি’র ৩ নং ওয়ার্ড সদস্য ভবানীপুর গ্রামের রুস্তম আলীর পুত্র সে।
ঐ এলাকার এজাহারকারী মোঃ আল মামুন জানান, করোনা ভাইরাসের কারণে লকড-ডাউন থাকায় ত্রাণের চাউলসহ আনুষাঙ্গিক জিনিসপত্র পাইয়ে দেয়ার নামে ইউপি সদস্য প্রায় ১২০ টাকা হতে ৩০০ টাকা উত্তোলন করছিল। এজাহারে উল্লেখিত ৭ জন সহ আরো অনেকের নিকট এভাবে টাকা আদায়ের বিষয়ে এলাকার সচেতন ব্যক্তিবর্গ জানতে চাইলে কোন সদুত্তর তিনি দিতে না পারায় উত্তেজিত জনতা মারপিটে উদ্বুদ্ধ হলে থানা পুলিশে সংবাদ দেয়া হয়। ২৩ এপ্রিল বৃহস্পতিবার রাতে বিরল থানা পুলিশ ঘটনাস্থল হতে ইউপি সদস্য আমিনুল ইসলাম আতরকে উদ্ধার করে থানায় নিয়ে এসে পুলিশি হেফাজতে রাখে। শুক্রবার একই এলাকার হামিদুর রহমানের পুত্র আল মামুন বাদী হয়ে এজাহার দয়ের করে।
থানার অফিসার ইনচার্জ শেখ নাসিম হাবিব জানান, ঘটনায় থানায় একটি মামলা রুজুু করা হয়েছে। থানার ডিউটি অফিসার এ এস আই মাসুদ রানা জানান, আটককৃত ইউপি সদস্য আমিনুল ইসলাম আতর কে আদালতে সোপর্দ করা হয়েছে। উল্লেখ্য, এর আগে ১৯ এপ্রিল বিরল পৌরশহরের ৭,৮,৯ নং ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর নাছরিন বেগম ও ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুল ইসলামের বিরুদ্ধেও একটি অভিযোগ উপজেলা নির্বাহী অফিসার বরাবরে দাখিল হলে তা এখনও তদন্তাধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ