Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বালিয়াকান্দিতে জমির বিরোধের শালিশে সংঘর্ষ আহত-৭

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৭:৩১ পিএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের দিলালপুর গ্রামের চড়ফরিদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পিছন পাশে শুক্রবার সকার ১১ টার দিকে জমির শালিশে উভয় পক্ষের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভায় পক্ষের সংঘষে সাত জন আহত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছে।

উপজেলার নবাবপুর ইউনিয়নের দিলালপুর গ্রামের মোজাহার শেখের ছেলে হিরন শেখ জানান, জমির বিরোধকে কেন্দ্র করে নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল হাসান আলি, ইউপি সদস্য মাসুদ সহ এলাকার গণ্যমাণ্য ব্যাক্তির সামনে দিলালপুর গ্রামের মজিদ মোল্লার ছেলে ইসলাম মোল্লা, নাজা শেখের ছেলে রাসেল শেখ, তোমসেল মোল্লার ছেলে নিরোজ মোল্লা, নিরু শেখের ছেলে পান্নু শেখ, আমার স্ত্রী সহ আমাকে প্রতিপক্ষ একই গ্রামের মজিদ শেখের ছেলে ফহাদ শেখ, রফিক শেখ, শহীদ শেখ,শাহিদ শেখ সহ ১০/১৫ জন দা, লোহার রড, বাঁশের লাঠি নিয়ে আমাদেকে হামলা চালিয়ে পিটিয়ে এবং কুপিয়ে জখম করে। জখম অবস্থায় এলাকার লোকজন আমাদেরকে উদ্ধার করে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলচ্ছে। দিলালপুর গ্রামের ফারুক শেখের স্ত্রী রুপসানা জানান, জমির শালিসকে কেন্দ্র করে প্রতিপক্ষ আব্দুল মজিদ শেখের ছেলে রফিক শেখকে মারপিট করে আহত করাসহ আমাদের বাড়ী ঘর ভাংচুর করে ব্যাপক ক্ষয়ক্ষতি করেছে। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ