Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেশবপুরে ঋণ- দেনা হয়ে স্বামী -স্ত্রীর গলায় রশি দিয়ে আত্নহত্যা

কেশবপুর উপজেলা সসংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৪:০৪ পিএম

আজ দুপুরে কেশবপুর থানা পুলিশ উপজেলার পল্লি থেকে স্বমী -স্ত্রীর ঝুলান্ত মৃতদেহ উদ্ধার করেছে।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ জসিম উদ্দিন জানান,আজ সকাল সাড়েনয়টার দিকে উপজেলার গোপসেনা গ্রামের শহিদুল ইসলামের পুত্র শামিম হোসেন(৩০)ও তার স্ত্রী রেনুকা বেগন(২৬) সকাল সাগে নয়টার সময়ও যখন ঘর থেকে বের হহচ্ছে না তখন বাহির থেকে বাড়ির লোকজন ডাকাডাকি তে কোন সাড় শব্দ না পেয়ে বসত ঘরের দরজা ভেঙ্গে দেখতে পাওয়া যায় স্বমী -স্ত্রীর মৃতদেহ ঘরের আড়ায় ঝুলানো। এ খবর কেশবপুর থানা পুলিশ কে জানানো হলে ভাল্লুকঘর পুলিশ ফাড়ির ইনর্চাজ এস আই দিপক এর নেতৃত্বে একদল পুলিশ মৃতদেহ দুটি উদ্ধ করে ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠিয়েছে।
কেশবপুর থানার অফিসার ইনর্চাজ জানান, নিহত শামীম গলায় গামছা পেচিয়ে এবং স্ত্রী রেনুকা বেগম গলায় ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেছে। তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহ এবং ঋণগ্রস্থ হওয়ার কারণে সে আত্মহত্যা করতে পারে।
নিহতের চাচা আরিজুল ইসলাম জানান তার ভাইপো শামীমের, সালমান( ৪) বছর নামে এক পুত্র সন্তান রয়েছে। সে বিভিন্ন স্থানে শ্রমিকের কাজ করতো। সে বিভিন্ন জনের কাছথেকে ঋণ নিয়ে পরিশোধ করতে না পরায় পারিবারিক অশান্তিতে ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ