Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে সিমেন্টের ট্রাকে ফেনসিডিলসহ গ্রেফতার ৪

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদাতা | প্রকাশের সময় : ২৪ এপ্রিল, ২০২০, ৩:৩৮ পিএম

রাজশাহীর গোদাগাড়ী উপজেলা সদরে সিমেন্ট বোঝাই একটি ট্রাকে অভিযান চালিয়ে ৪৬৫ বোতল ফেনসিডিল উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার ভোররাতে গোদাগাড়ী উপজেলা সদর ডাইংপাড়া এলাকায় এ অভিযান চালায় র‌্যাব-৫ এর রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল।

অভিযানে ট্রাক থেকে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এরা হলেন- ভোলার বোরহানউদ্দিন উপজেলার মির্জাখালি গ্রামের মো. আলাউদ্দিনের ছেলে শরীফ হোসেন (২৬), একই গ্রামের মো. কুদ্দুসের ছেলে আরিফ হোসেন (২৪), মাদারিপুরের কালকিনি উপজেলার সুমিত্রা গ্রামের মখলেসুর রহমানের ছেলে রাজিব হোসেন (২৫) এবং মুন্সিগঞ্জ সদর উপজেলার হাটলক্ষ্মীগঞ্জ গ্রামের হযরত আলীর ছেলে সোহেল রানা (৩৩)।

র‌্যাব-৫ এর রাজশাহীর কোম্পানি অধিনায়ক এটিএম মাইনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সিমেন্টভর্তি ট্রাকে ফেনসিডিল পাচার করে নিয়ে যাওয়ার সময় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চালক-হেলপারসহ এই চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

অভিযানে ৪৬৫ বোতল ফেনসিডিল এবং ২৬০ বস্তা সিমেন্টসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় বিশেষ ক্ষমতা আইনে গোদাগাড়ী মডেল থানায় একটি মামলাও করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ