Inqilab Logo

বুধবার, ১৫ মে ২০২৪, ০১ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৬ জিলক্বদ ১৪৪৫ হিজরী

নোয়াখালীতে শিশু সন্তানকে হত্যার করে মায়ের আত্মহত্যার চেষ্টা

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো : পারিবারিক কলহের জের ধরে নোয়াখালী সদর উপজেলার নোয়াখালী ইউনিয়নে ইয়ামিন হোসেন (৩) নামের এক শিশুকে বিষপানে হত্যার পর মা বিষপানে আত্মহত্যার চেষ্টা করে। সোমবার রাত ৯টার দিকে পশ্চিম চরউরিয়া গ্রামে সুমন সড়কের সরার বাড়ীতে এ ঘটনা ঘটে। নিহত ইয়ামিন হোসেন ওই বাড়ীর আলমগীর হোসেনের ছেলে। আহত পলি আক্তার (২০) নিহতের মা ও আলমগীর হোসেনের স্ত্রী।
স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে পলি আক্তার পরিবারের লোকজনকে না জানিয়ে বাহিরে যায়। পরে সন্ধ্যায় বাড়ী ফেরার পর তার স্বামী আলমগীর সে কোথায় গিয়েছে জানতে চাইলে তাদের উভয়ের মধ্যে বাকবিতণ্ডা হয়। এ ঘটনার জের ধরে পলি তাদের একমাত্র সন্তান ইয়ামিনকে মারধর করে বিষপান করিয়ে দেয়। এরপর পলি নিজেও বিষপান করে আত্মহত্যার চেষ্টা করে।
বিষয়টি টের পেয়ে পরিবারের লোকজন দুজনকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইয়ামিনকে মৃত ঘোষণা করেন। নোয়াখালী জেনারেল হাসপাতালের আরএমও ডা. ফরিদ উদ্দিন চৌধুরী জানান, রাতে শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়, নিহতের মা পলি আক্তারের অবস্থাও আশংকাজনক। সে বর্তমানে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
সুধারাম থানার ওসি আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে রাতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ