Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

যশোরে ডাকাত-মাদক বিক্রেতা বন্দুকযুদ্ধে যুবক নিহত

প্রকাশের সময় : ১৯ জুলাই, ২০১৬, ১২:০০ এএম

যশোর ব্যুরো : যশোরে ডাকাতের সঙ্গে মাদক বিক্রেতাদের বন্দুকযুদ্ধে নেছার (৩০) নামে এক যুবক নিহত হয়েছেন। মঙ্গলবার (১৯ জুলাই) ভোর ৩টায় যশোর শহরের বারান্দীপাড়া ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।
যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইলিয়াস হোসেন বলেন, বারান্দীপাড়া এলাকায় ডাকাতের সঙ্গে মাদক বিক্রেতাদের গুলি বিনিময় হচ্ছে, এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এ সময় পুলিশ ১০ রাউন্ড ফাঁকা গুলি ছুড়ে ডাকাত ও মাদক বিক্রেতাদের হটিয়ে দেয়। পরে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় এক যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে তার পরিবারের সদস্যরা হাসপাতালে এসে মরদেহ নেছারের বলে শনাক্ত করেন।
ওসি আরও জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি পাইপগান, তিন রাউন্ড গুলি ও তিনটি দা উদ্ধার করেছে। মৃত নেছারের বিরুদ্ধে থানায় কোনো মামলা আছে কিনা তা খতিয়ে দেখা হবে বলে জানান তিনি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ