Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশে করোনায় মৃত্যু বেড়ে ১২৭, আক্রান্ত ৪১৮৬

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ এপ্রিল, ২০২০, ৩:২০ পিএম

দেশে গত ২৪ ঘণ্টায় করোনাভাইরাসে নতুন করে মৃত্যুবরণ করেছেন ৭ জন। এনিয়ে মোট মৃত্যুবরণ করলেন ১২৭ জন। এছাড়া গত ২৪ ঘণ্টায় আরো ৪১৪ জন করোনাভাইরাসে সংক্রমিত রোগী শনাক্ত হয়েছে। এ নিয়ে দেশে মোট শনাক্তের সংখ্যা দাঁড়াল ৪,১৮৬।

আজ বৃহস্পতিবার দুপুরে স্বাস্থ্য অধিদপ্তরের নিয়মিত অনলাইন বুলেটিনে এ তথ্য জানান স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক

অনলাইন বুলেটিনে বলা হয়, গত ২৪ ঘণ্টায় ৩,৪১৬ জনের নমুনা পরীক্ষা করা হয়। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ১৬ জন। এনিয়ে মোট সুস্থ হলেন ১০৮ জন।

গতকাল বুধবার নতুন করে ৩৯০ জন আক্রান্ত হয়েছিলেন এবং আরও ১০ জন মৃত্যুবরণ করেছিলেন। গতকাল পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ছিলো ৩,৭৭২ জন এবং মোট মৃত্যুর সংখ্যা ছিলো ১২০ জন। এছাড়া সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন আরো পাঁচজন। গতকাল পর্যন্ত সুস্থ হয়েছিলেন ৯২ জন।

দেশে নভেল করোনাভাইরাসে (কভিড-১৯) সংক্রমিত প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।



 

Show all comments
  • শওকত আকবর ২৩ এপ্রিল, ২০২০, ৫:৫০ পিএম says : 0
    ডাক্তার নার্স সহ পুলিশ ঈমাম মুয়াজ্জিন সাংবাদিক কেউ ই আজ নিরাপদ নয়।হে আল্লাহ তোমার কাছে খমা চাই।তুমি এ মহামারী থেকে আমাদের হেফাজত কর।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ