Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গরিবদের বাড়িতে খাবার দিলেন যশোর এসপি

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনার থাবায় ঘরবন্দি গরীবদের বাড়িতে বাড়িতে গিয়ে গতকাল ভোরে শহরের ঘোপ এলাকায় যশোরের পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন খাবার বিতরণ করছেন। শুধু একদিন নয়, করোনার শুরু থেকে যশোরে প্রায় রাতেই তিনি পর্যায়ক্রমে খেটে খাওয়া গরীব, দুঃস্থ ও অসহায় পরিবারে খাবার পৌঁছে দিচ্ছেন। 

যশোরের এসপির এই উদ্যোগ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের কাছে প্রশংসিত হয়েছে। দিনে পুলিশ খোঁজ নিয়ে তালিকা তৈরি করে, আর রাতে খাবার নিয়ে হাজির হচ্ছেন এসপিসহ পুলিশের টিম। পুলিশ সুপার বলেন, আমাদের উদ্দেশ্য দুর্দিনে অসহায় পরিবারগুলোর পাশে থাকা। চলমান লকডাউনের জন্য যে সকল খেটে খাওয়া গরীব অসহায় দিনমজুর পরিবারের স্বাভাবিক জীবন-যাপন থেমে যাচ্ছে তাদের পাশে থেকে আমরা যশোর জেলা পুলিশ বিভিন্নভাবে সাহায্য সহযোগিতা করে যাচ্ছি এবং সমাজের বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহবান জানাচ্ছি।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মোহাম্মদ সালাউদ্দিন শিকদার, জেলা বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ তৌহিদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার ‘ক’ সার্কেল মো. গোলাম রব্বানী শেখ ও অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মোহাম্মদ অপু সরোয়ারসহ জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ