Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

কক্সবাজারে বিএনপির খাদ্য সহায়তা

কক্সবাজার ব্যুরো : | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ১১:৫১ পিএম

করোনায় দীর্ঘ সময় লকডাউনে কর্মহীন মানুষের কাছে জরুরি খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন কক্সবাজার বিএনপির নেতা কর্মীরা। এ পর্যন্ত ৪৭ হাজার ৪ শত পরিবারে বিএনপির পক্ষ থেকে জরুরি খাদ্য সহায়তা দেয়া হয়েছে বলে জানা গেছে।
লকডাউন শুরু হওয়ার পর থেকে বিএনপি যুবদল ছাত্রদলের নেতা কর্মীরা কর্মহীন খাদ্য সঙ্কটে পড়া মানুষের কাছে জরুরি খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন বলে জানা গেছে। কেন্দ্রীয় বিএপির মৎস্যজীবী বিষয়ক সম্পাদক কক্সবাজার সদর-রামু আসনের সাবেক এমপি লুৎফুর রহমান কাজল নিজেই এখানে কর্মহীন মানুষের কাছে জরুরি খাদ্য সামগ্রী পৌঁছানোর বিষয়টি তদারক করছেন।
এ প্রসঙ্গে লুৎফুর রহমান কাজল বলেন, বিএনপি-যুবদল-ছাত্রদলের নেতা- কর্মীরা কক্সবাজার সদর রামুর ২১ ইউনিয়নে ১০ হাজার কর্মহীন মানুষের কাছে জরুরিভাবে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়ার কর্মসূচী বাস্তবায়ন করছেন। জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি শাহজাহান চৌধুরী বলেন, লকডাউন শুরু হওয়ার পর থেকে হাজার হাজার কর্মজীবী ও শ্রমজীবী মানুষ কর্মহীন হয়ে পড়েছে।
জেলার ৮ উপজেলা ও চার পৌর সভায় বিএনপি-যুবদল-ছাত্রদল নেতা কর্মীরা পৃথক পৃথকভাবে কর্মহীন মানুষের কাছে জরুরী খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছে। শাহজাহান চৌধুরী আরো বলেন, আসন্ন রমজান মাসেও এই কর্সূচী অব্যাহত থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা

২২ ফেব্রুয়ারি, ২০২৩
১৮ ফেব্রুয়ারি, ২০২৩
১৬ ফেব্রুয়ারি, ২০২৩
১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ