Inqilab Logo

বুধবার ২৫ সেপ্টেম্বর ২০২৪, ১০ আশ্বিন ১৪৩১, ২১ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

খুলনায় মৃত সেই প্রকৌশলীর দুই সন্তানও করোনায় আক্রান্ত

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ এপ্রিল, ২০২০, ৫:৫৪ পিএম

খুলনায় করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত প্রকৌশলী নুর আলম খানের (৪৩) দুই সন্তানের নমুনায়ও করোনা শনাক্ত হয়েছে।

বুধবার বিকেলে খুলনার সিভিল সার্জন ডা. সুজাত আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। নুর আলম খানের দুই সন্তানের মধ্যে একজনের বয়স ১৪ বছর এবং অপর জনের বয়স ৩ বছর।
রূপসা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. আনিসুর রহমান জানান, গত মঙ্গলবার সকালে রূপসা উপজেলার রাজাপুর গ্রামের নূর আলম খান করোনার উপসর্গ নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যান। কলেজের পিসিআর ল্যাবে পরীক্ষার পর জানা যায় তিনি করোনায় আক্রান্ত ছিলেন। এরপর মঙ্গলবার রাতে পরীক্ষার জন্য তার ২ ছেলের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়। বুধবার দুপুরে পরীক্ষার ফলাফলে তারা করোনা পজেটিভ হিসেবে শনাক্ত হয়েছে। ওই দুটি শিশু বর্তমানে বাড়িতেই আছে।
ডা. আনিসুর জানান, নূর আলমের সংস্পর্শে আসা মোট ৬ জনের নমুনা মঙ্গলবার রাতে ল্যাবে পাঠানো হয়েছিল। এর মধ্যে ২ জন করোনা পজেটিভ এবং ৪ জনের ফলাফল নেগেটিভ। তিনি আরও জানান, আজ বুধবার মৃতের স্ত্রীসহ ৩ জনের নমুনা সংগ্রহ করে ল্যাবে পাঠানো হয়েছে। রাতে ফলাফল জানা যেতে পারে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ