Inqilab Logo

মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলক্বদ ১৪৪৫ হিজরী

কেন্দ্রীয় যুবলীগের সম্পাদকের মতলবের তিনটি প্রেসক্লাবে স্যানিটাইজার ও পিপিই বিতরণ

মতলব উত্তর (চাঁদপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:২৭ পিএম | আপডেট : ৮:২৮ পিএম, ২১ এপ্রিল, ২০২০

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খান নিখিলের পক্ষ থেকে চাঁদপুরের মতলব দক্ষিন ও মতলব উত্তর উপজেলার তিনটি প্রেসক্লাবে স্যানিটাইজার ও পারসোনাল প্রটেক্টিভ ইকুইপমেন্ট (পিপিই) প্রদান করা হয়। মঙ্গলবার (২১ এপ্রিল) বিকেলে প্রেসক্লাবের নেতৃবৃন্দ এই সামগ্রী আব্দুল হাকিম তানভীরের কাছ থেকে গ্রহণ করেন।

মতলব প্রেসক্লাবে গ্রহন করার সময় মতলব প্রেসক্লাবের সভাপতি রোকনুজ্জামান রোকন, সাধারণ সম্পাদক ফজলে রাব্বী ইয়ামিন, যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম হায়দার মোল্লা, রেদওয়ান আহমেদ জাকির, সাংগঠনিক সম্পাদক মাহফুজ মল্লিক, দপ্তর সম্পাদক আব্দুল মান্নান খান, প্রচার সম্পাদক শিব শংকর দাস, মতলব উত্তর উপজেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক গোলাম নবী খোকন প্রমুখ উপস্থিত ছিলেন।

মতলব উত্তর প্রেসক্লাবে গ্রহন করার সময় মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি বোরহান উদ্দিন ডালিন, সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির, সাংগঠনিক সম্পাদক দ্বীন ইসলাম প্রমূখ উপস্তিত ছিলেন।

মতলব উত্তর প্রেসক্লাবে গ্রহন করার সময় মতলব উত্তর প্রেসক্লাবের সহ-সভাপতি গোলম নবী খোকন, সাধারন সম্পাদক জাকির হোসেন বাদশা প্রমূখ উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ