Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রৌমারীতে পিতা ও পুত্রকে কুপিয়ে আহত

কুড়িগ্রাম জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২১ এপ্রিল, ২০২০, ৮:০৯ পিএম

কুড়িগ্রামের রৌমারীতে জমি সংক্রান্ত বিরোধের জেরে ধরে পিতা ও পুত্রকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষ। মঙ্গলবার বিকাল ৫টার দিকে উপজেলার চর শৌলমারী ইউনিয়নের ঘুঘুমারী গ্রামে এঘটনা ঘটে। আহতরা হলেন, পাখিউড়ার উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক রহিজ উদ্দিন (৪৮) ও তার ছেলে উলিপুর এনএস রেসিডিয়ানসিয়াল স্কুলের নবম শ্রেণীর ছাত্র রুদ্র বাবু (১৪)।
সরেজমিনে গিয়ে জানাযায়, একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে শাহ আলম গংদের সাথে দীর্ঘদিন থেকে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে রহিজ উদ্দিন ও তার ছেলে চরশৌলমারী বাজার থেকে মটর সাইকেলে বাড়ি ফেরার পথে ফাঁকা জায়গায় পথরোধ করে ধারালো অন্ত্র দিয়ে এলোপাথারি ভাবে কুপিয়ে গুরতর আহত করে। তাদের আত্মচিৎকারে গ্রামবাসি দৌড়ে এসে তাদের উদ্ধার করে রৌমারী হাসপাতালে নিয়ে আসে।
রৌমারী হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডাঃ মোঃ নাজমুল হুদা জানান, দুজনের মধ্যে পিতার অবস্থা আশংকাজনক মাথায় ও পায়ে ধারালো অস্ত্র দিয়ে কুপানো হয়েছে। তাদের হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।
এব্যপারে রৌমারী থানার ওসি আবু মো. দিলওয়ার হাসান ইনাম জানান অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ